Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

আর্জেন্টিনার চূড়ান্ত দলে চমক

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ১৬, ২০২২, ০৪:৪৩ পিএম


আর্জেন্টিনার চূড়ান্ত দলে চমক

আগামী ২০ নভেম্বর পর্দা উঠবে ফুটবল বিশ্বকাপের। তার আগে চলতি মাসেই শেষ আন্তর্জাতিক ফুটবলের উইন্ডো। দল নিয়ে পরীক্ষা-নিরীক্ষার খুব একটা সুযোগ আর মিলবে না দলগুলোর সামনে।

কোপা আমেরিকা চ্যাম্পিয়ন আর্জেন্টিনা আসন্ন উইন্ডোতে খেলবে যথাক্রমে হন্ডুরাস ও জ্যামাইকার বিপক্ষে। ২৩ সেপ্টেম্বর প্রথম ম্যাচটি হবে মিয়ামিতে, আর ২৭ সেপ্টেম্বরের ম্যাচটির ভেন্যু হবে নিউ ইয়র্কে। সেই ম্যাচের জন্য চলতি মাসের শুরুতে ৩২ সদস্যের স্কোয়াড দিয়েছিল আর্জেন্টিনা। যাতে চমক হিসেবে ছিলেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে খেলা মিডফিল্ডার তিয়াগো আলমাদা। সেই আলমাদা টিকে গেছেন ২৮ সদস্যের চূড়ান্ত স্কোয়াডেও।

৩২ সদস্যের দল থেকে চারজন বাদ পড়েছেন। তারা হলেন—গোলকিপার হুয়ান মুসো, সেন্টারব্যাক লুকাস মার্তিনেজ কোয়ার্তা, মিডফিল্ডার এসকিয়েল পালাসিওস ও ফরোয়ার্ড নিকো গঞ্জালেস।

আর্জেন্টিনার ২৮ সদস্যের চূড়ান্ত দল:

গোলকিপার: এমিলিয়ানো মার্টিনেজ, ফ্রাঙ্কো আরমানি, জেরোনিমো রুলি।

ডিফেন্ডার: ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস অটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, গঞ্জালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, হেরমান পেৎজেলা, ফাকুন্দো মেদিনা, নাহুয়েন পেরেজ, নিকোলাস টালিয়াফিকো ও মার্কোস আকুনইয়া।

মিডফিল্ডার: লিয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো চেলসো, রড্রিগো ডি পল, গিদো রদ্রিগেজ, এনজো ফার্নান্দেজ, আলেহান্দ্রো গোমেজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, আনহেল ডি মারিয়া, লাওতারো মার্টিনেজ, পাওলো দিবালা, আনহেল কোরেয়া, তিয়াগো আলমাদা, হোয়াকিন কোরেয়া ও ইউলিয়ান আলভারেজ।

এবি

Link copied!