Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

ফাইনালে আর্জেন্টিনার একাদশে ফিরলেন ডি মারিয়া

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ১৮, ২০২২, ০৮:২১ পিএম


ফাইনালে আর্জেন্টিনার একাদশে ফিরলেন ডি মারিয়া

কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের শেষ ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন অ্যানহেল ডি মারিয়া। যার কারণে নকআউট পর্বের ম্যাচগুলোতে সাইডবেঞ্চে বসেই কাটাতে হয়েছিল জুভেন্টাসের এই তারকাকে। মূলত বড় কোনো ইনজুরি যেন না হয় তার শঙ্কা থেকেই ডি মারিয়াকে মাঠে নামাননি কোচ লিওনেল স্কালোনি। তবে শিরোপা নির্ধারণী ম্যাচে তাকে শুরুর একাদশে রেখেই দল ঘোষণা করেছে লে আলবিসেলেস্তেরা।

রোববার (১৮ ডিসেম্বর) দোহার লুসাইল আইকনিক স্টেডিয়ামে ফিফা বিশ্বকাপের ২২তম আসরের ফাইনাল ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্সের বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা। ম্যাচটি বাংলাদেশ সময় রাত ৯ টায় শুরু হবে।

শিরোপা লড়াইয়ে ফ্রান্সের বিপক্ষে ম্যাচে সেমিফাইনালের একাদশ থেকে ফাইনালের একাদশে দুটি পরিবর্তন এনেছে আর্জেন্টিনা। মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেসের পরিবর্তে একাদশে ফিরেছেন ডি মারিয়া। আর নিকোলাস তালিয়াফিকোর পরিবর্তে মাঠে নামছেন কার্ডজনিত কারণে সেমিতে খেলতে না পারা মার্কোস আকুনা।

আর্জেন্টিনার আক্রমণভাগে লিওনেল মেসি, জুলিয়ান আলভারেজের সঙ্গে থাকছেন ডি মারিয়া। মিডফিল্ডে রদ্রিগো ডি পল, ম্যাক অ্যালিস্টার এবং এনজো ফার্নান্দেজ। ডিফেন্সে নাহুয়েল মোলিনা, নিকোলাস ওতামেন্দি, ক্রিশ্চিয়ান রোমেরো এবং মার্কোস আকুনা। আর গোলপোস্টের নিচে দাঁড়াবেন এমিলিয়ানো মার্টিনেজ।

আর্জেন্টিনার শুরুর একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মোলিনা, নিকোলাস ওতামেন্দি, ক্রিশ্চিয়ান রোমেরো, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, ম্যাক অ্যালিস্টার, এনজো ফার্নান্দেজ, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি, হুলিয়ান আলভারেজ।

এবি

 

Link copied!