Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

মুক্তির অপেক্ষায় আমিন-পপি’র সিনেমা

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

অক্টোবর ৬, ২০২২, ০১:৫৭ এএম


মুক্তির অপেক্ষায় আমিন-পপি’র সিনেমা

২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে বিএফডিসিতে বর্ণাঢ্য মহরতের মধ্যদিয়ে শুরু হয়েছিলো আমিন খান পপি অভিনীত ‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমাটি। এটি নির্মাণ করেছেন সাদেক সিদ্দিকী।

এতে আরো অভিনয় করেছেন শিরীন শিলা, ইমন, সাগর সিদ্দিকী, রিপা প্রমুখ। সিনেমাটির শুটিং শুরুর দিকে এই সিনেমায় প্রযোজনায় ছিলো এটিএন মাল্টিমিডিয়া।

কিন্তু চিত্রনায়িকা পপির সঙ্গে এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমানের সঙ্গে মেকাপ করে দেয়া বিয়ষ নিয়ে বিতর্কের সৃষ্টি হলে এটিএন মাল্টিমিডিয়া সিনেমাটি প্রযোজনা করা থেকে সরে দাঁড়ান। তারা চেয়েছিলো পপিকে বাদ দিয়ে সিনেমা করতে। কিন্তু সাদেক সিদ্দিকী পপিকে বাদ দেননি। যে কারণে এটিএনও প্রযোজনা থেকে সরে দাঁড়ায়।

পরবর্তীতে অনেকটা চ্যালেঞ্জ নিয়েই সাদেক সিদ্দিকী সিনেমাটির নির্মাণ কাজ শেষ করেন। সাদেক সিদ্দিকী বলেন,‘ অনেক কষ্ট করে সিনেমাটি শেষ করেছি। এরইমধ্যে সেন্সর ছাড়পত্রও পেয়েছে। সেন্সর বোর্ডের সবাই সিনেমাটির গল্প, নির্মাণশৈলী এবং শিল্পীদের অভিনয়ের বেশ প্রশংসা করেছেন। আমি সিনেমাটি নিয়ে খুউব আশাবাদী।’

এদিকে এরইমধ্যে সিনেমাটি মুক্তির কয়েকটি তারিখ নির্ধারিত হলেও শেষ পর্যন্ত সিনেমাটি মুক্তি পায়নি। আমিন খান ও পপির ভক্তরা চায় সিনেমাটি মুক্তি পাক। কারণ তাদের ভক্তরা দীর্ঘদিন তাদের অভিনীত নতুন কোনো সিনেমা হলে গিয়ে উপভোগ করতে পারছেন না। সিনেমাটি অভিনয় প্রসঙ্গে পপির ভাষ্য ছিলো এমন, ‘ বলা যায় এই সিনেমার গল্প আমাকে কেন্দ্র করেই।

আমি আমার চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য শতভাগ চেষ্টা করেছি। সিনেমাটি নিয়ে আমার অনেক আশা। এতে আরো যারা অভিনয় করেছেন প্রত্যেকেই যার যার চরিত্রে খুব ভালো অভিনয় করেছেন। সিনেমাটি মুক্তি পেলেই তা দর্শক উপলদ্ধি করতে পারবেন।’

সিনেমাটির নির্বাহী প্রযোজক নাহিদ আশরাফ আন্না। সাদেক সিদ্দিকী এর আগে ‘হূদয় ৭১’,‘ ভালোবাসা ছাড়া কেউ কী বাঁচে’, ‘সুন্দরী বেহুলা’সহ আরো বেশ কয়েকটি সিনেমা নির্মাণ করেন।
 

Link copied!