Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

মো. মাসুম বিল্লাহ

জুন ২৬, ২০২২, ১১:৫৮ পিএম


পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২

চলাচলের প্রথম দিনেই পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- ঢাকার নবাবগঞ্জ এলাকার আলমগীর (২৫) ও ফজলু (২৪)।

রোববার (২৬ জুন) রাতে সেতুর ২৭ ও ২৮ নম্বর পিলারের মাঝখানে এ দুর্ঘটনা ঘটে। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে রাত সাড়ে ১০টায় চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, মারাত্মক আহত হয়ে দুজন সেতুর ওপর পড়ে আছেন। আহতদের পাশে রক্ত দেখা যায়। এ সময় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালে নিয়ে যাওয়া বন্ধু জয়দেব জানান, তারা সবাই ঢাকার নবাবগঞ্জে থাকেন। মোটরসাইকেল মেকানিক আলমগীর নবাবগঞ্জের সমসাবাদ এলাকার বাসিন্দা এবং বিদেশফেরত ফজলু হরিশকুল এলাকায় থাকেন।
 
তিনি আরও জানান, পদ্মা সেতু খুলে দেয়ায় আজ তারা তিনটি মোটরসাইকেলে ৬ বন্ধু সেখানে ঘুরতে যান। তারা দুটি মোটরসাইকেল নিয়ে আগে চলে যান। আর তাদের পেছনের মোটরসাইকেলে ছিলেন ওই ২ জন। কিছুক্ষণ পর এ দুর্ঘটনার খবর পান তারা। দ্রুত ঘটনাস্থলে গিয়ে পিকআপ ভ্যানে আহত দুই বন্ধুকে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তবে তাদের আর বাঁচানো সম্ভব হয়নি।

 
ইএফ

Link copied!