Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

মুন্সিগঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেফতার ১

সাহিদুল ইসলাম ভূঁইয়া

সেপ্টেম্বর ১০, ২০২২, ০৮:০২ পিএম


মুন্সিগঞ্জে অপহৃত  কিশোরী উদ্ধার, গ্রেফতার ১

মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকা হতে অপহৃত ১৪ বছরের এক কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব-১০। এ ঘটনায়  অপহরণকারী  চক্রের ১ জনকে গ্রেফতার করা হয়।

শুক্রবার(৯ সেপ্টেম্বর) রাজধানীর সাভার থানার  কান্দিভাকুর্তা এলাকায় একটি অভিযান করে অপহৃত  ঔ কিশোরীকে  উদ্ধার করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানা যায় গত পহেলা সেপ্টেম্বর  দুপুর দেড়টা দিকে  মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর এলাকার একটি স্কুলে ৮ম শ্রেণীতে পড়ুয়া (১৪) বছর বয়সী এক কিশোরী প্রাইভেট পড়ার জন্য তার বাসা থেকে স্কুলের উদ্দেশ্যে রওনা করে শ্রীনগর থানাধীন বাগানবাড়ী এলাকায় পৌছালে মোঃ মেহেদী হাসান (২২) নামক এক ব্যক্তি ও অজ্ঞাতনামা আরো  ২ জনের  সহযোগীতায় ঐ কিশোরীকে জোরপূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে সিএনজিতে উঠিয়ে অপহরণ করে অজ্ঞাতনামা স্থানে নিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের পরিবারের লোকজন ঘটনাটি জানতে পেরে অনেক খোঁজাখুঁজি করে ভিকটিমের কোন সন্ধান না পেয়ে ভিকটিমের বাবা মোঃ জসিম আলী মুন্সী (৩৮) বাদী হয়ে শ্রীনগর থানায় একটি সাধারাণ ডায়েরী করেন। যার জিডি নং-৬৩, তারিখ- ০২/০৯/২০২২ খ্রিঃ।

ঘটনাটি জানতে পেরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল অপহৃত ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের লক্ষে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি ও অভিযান অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় গত ০৯ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকার সাভার থানাধীন কান্দিভাকুর্তা এলাকায় একটি অভিযান পরিচালনা করে অপহৃত ভিকটিমকে উদ্ধার পূর্বক অপহরণকারী মোঃ মেহেদী হাসান (২২)কে গ্রেফতার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার সত্যতা স্বীকার করে।

উদ্ধারকৃত ভিকটিম ও গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Link copied!