Amar Sangbad
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪,

মালিবাগে বাস ট্রেন সংঘর্ষ

মো. মাসুম বিল্লাহ

মার্চ ২২, ২০২৩, ১১:০৮ পিএম


মালিবাগে বাস ট্রেন সংঘর্ষ

রাজধানীর মালিবাগ রেল ক্রসিংয়ে সোহাগ পরিবহনের একটি বাস কমলাপুরগামী একটি ট্রেনের সঙ্গে ধাক্কা খেয়েছে। এতে বাসটি ক্ষতিগ্রস্ত হয়েছে, তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনার পর ট্রেনটি থেমে থাকায় ঢাকার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। ঘটনাস্থলে কাজ ‍শুরু করেছে পুলিশ ও ফায়ার সার্ভিস।

বুধবার (২২ মার্চ) রাত ৯টা ২ মিনিটে এ দুর্ঘটনার খবর পায় ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাসেল ফারুক বলেন, রাত ৯টা দুই মিনিটে আমাদের কাছে খবর আসে মালিবাগে সোহাগ পরিবহনের একটি বাস ও একটি ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

তিনি বলেন, সোহাগ পরিবহনের বাসটি বেনাপোল থেকে ঢাকায় এসে যাত্রী নামিয়ে কাউন্টারে যাচ্ছিল। সংঘর্ষের আগে যাত্রীরা নেমে যাওয়ায় বাসটি খালি ছিল। ফলে কেউ হতাহত হয়নি বলে আমরা জানতে পেরেছি।

যে ট্রেনটির সঙ্গে সোহাগ পরিবহন ধাক্কা খেয়েছে সেটির নাম দ্রুতযান এক্সপ্রেস। ট্রেনটি পঞ্চগড় থেকে ঢাকায় আসছিল।

কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার মাসুদ সারওয়ার জানান, ঢাকার সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ আপাতত বন্ধ রয়েছে। দুর্ঘটনাস্থলে লাইন ক্লিয়ার হয়ে গেলে ট্রেন চলাচল আবার শুরু হবে।

এ বিষয়ে রামপুরা থানায় যোগাযোগ করা হলে এক কর্মকর্তা জানান, তারা দুর্ঘটনার বিষয়টি জানতে পেরেছেন। তবে এটি তাদের থানার অন্তর্ভুক্ত কি না বলা যাচ্ছে না। দুর্ঘটনাস্থল দুই থেকে তিনটি থানার সংযোগস্থল। তবে ঘটনাস্থলে পুলিশ কাজ করছে।

Link copied!