Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

রাজধানীতে ৩ ঘণ্টা গ্যাস থাকবে না

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মে ৯, ২০২৩, ০৭:০৯ পিএম


রাজধানীতে ৩ ঘণ্টা গ্যাস থাকবে না

পাইপলাইনের জরুরি সংস্কার কাজের জন্য আগামীকাল বুধবার (১০ মে) রাজধানীর কয়েকটি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জরুরি গ্যাস ‘শাট ডাউন’ বিজ্ঞপ্তি দিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

মঙ্গলবার (৯ মে) বিকেলে গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গ্যাস পাইপলাইনের জরুরি প্রতিস্থাপন/অপসারণ কাজের জন্য আগামীকাল বুধবার (১০ মে) দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মোট ৩ ঘণ্টা মগবাজার-মৌচাক-মালিবাগ রেলগেট পর্যন্ত রোডের উত্তর পাশে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এছাড়া এ সময়ে নয়াটোলা, গাবতলা, গ্রিনওয়েসহ আশপাশের এলাকায় গ্যাসের স্বল্পচাপ বিরাজ করতে পারে।

সম্মানিত গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

এদিকে পাইপলাইন স্থানান্তর কাজের জন্য রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় মঙ্গলবার (৯ মে) ১৬ ঘণ্টা গ্যাসের চাপ স্বাভাবিকের চেয়ে কম রয়েছে।

সোমবার (৮ মে) রাতে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় তিতাস গ্যাস কর্তৃপক্ষ। বিজ্ঞপ্তিতে বলা হয়, পাইপলাইন স্থানান্তরের জন্য মঙ্গলবার সকাল ৮টা থেকে রাত ১২টা পর্যন্ত মোট ১৬ ঘণ্টা খিলক্ষেত, জোয়ারসাহারা, নামাপাড়া, বারিধারা, গুলশান ও বসুন্ধরা আবাসিক এলাকায় গ্যাসের চাপ কম থাকবে।

একই সময় কুড়িল বিশ্বরোড সংলগ্ন দুটি সিএনজি স্টেশন, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, যুক্তরাষ্ট্র দূতাবাস, সোনারগাঁও হোটেলের ক্যাটারিং ও এভারকেয়ার হাসপাতালে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এআরএস

Link copied!