Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

কামরাঙ্গীরচরে অপহৃতকে উদ্ধার, গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৮:১৫ পিএম


কামরাঙ্গীরচরে অপহৃতকে উদ্ধার, গ্রেপ্তার ৫

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা থেকে অপহৃত ভিকটিমকে উদ্ধারসহ পাঁচ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের লালবাগ বিভাগের কামরাঙ্গীরচর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, মো. আ. কুদ্দুছ, মো. ফজলুল হক, মো. রহিম মিয়া, মো. মনির হোসেন ও সোহরাব হোসেন। গ্রেপ্তারের সময় তাদের থেকে অপহৃত ভিকটিমকে উদ্ধার ও মুক্তিপণের ৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

কামরাঙ্গীরচর থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করেছে।

লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মাহবুব-উজ-জামান বলেন, ভুক্তভোগীর স্ত্রী গত শনিবার (২৪ ফেব্রুয়ারি) কামরাঙ্গীরচর থানায় একটি মামলা দায়ের করেন। তিনি মামলার এজাহারে উল্লেখ করেন, শনিবার বিকেলের দিকে তার স্বামী মো. আব্দুর রাজ্জাক প্রতিদিনের মতো বাসা থেকে বের হয়ে যায়। ওইদিন রাত পৌনে আটটার দিকে তার স্বামীর মোবাইল নম্বর থেকে তার কাছে কল আসে। কল রিসিভ করতেই অপর প্রান্ত থেকে তার কানে ভেসে আসে এক অপরিচিত কণ্ঠ। তারা জানায় তার স্বামীকে অপহরণ করা হয়েছে; তাকে মুক্ত করতে হলে দুই লক্ষ টাকা মুক্তিপণ দিতে হবে। অপহরণকারীরা তাদের চাহিদা মোতাবেক মুক্তিপণ না পেলে ভিকটিম আব্দুর রাজ্জাককে মেরে ফেলবে বলে মারধর করে এবং তার কান্নাকাটি মোবাইল ফোনের মাধ্যমে তার স্ত্রীকে শোনায়। তিনি স্বামীকে জীবিত ফেরত পাওয়ার জন্য অপহরণকারীদের বিকাশ নম্বরে কয়েক ধাপে ৩০ হাজারের অধিক টাকা প্রেরণ করেন।

মো. মাহবুব-উজ-জামান আরও জানান, মামলা রুজুর পর কামরাঙ্গীরচর থানা পুলিশ তথা-প্রযুক্তির সহায়তায় ঘটনার মূল রহস্য উদ্‌ঘাটন করে অপহৃত ভিকটিম আব্দুর রাজ্জাককে উদ্ধারসহ অভিযুক্তদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

আরএস

Link copied!