Amar Sangbad
ঢাকা বুধবার, ০৬ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

সিলেটে বানের জলে ৩ জনের মৃত্যু

সিলেট ব্যুরো

সিলেট ব্যুরো

জুন ২১, ২০২২, ০২:০১ পিএম


সিলেটে বানের জলে ৩ জনের মৃত্যু

সিলেটে বানের জলে ডুবে দুই শিশু সহ ৩ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। জেলার জৈন্তাপুর ও গোলাপগঞ্জ থেকে লাশগুলো উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন- গোলাপগঞ্জের বাঘা ইউনিয়নের গন্ডামারা গ্রামের হবিব মিয়ার ছেলে সিদ্দিক আহমেদ (৯), জৈন্তাপুর উপজেলার মহাখালা গ্রামের নাজমুন নেছা ও তাঁর ছেলে আব্দুর রহমান।

জানা গেছে, ‘গত শুক্রবার জৈন্তাপুরের ছাতারখাই হাওরের পার্শ্ববর্তী আমিরাবাদ গ্রামের মেয়ের বাড়ি থেকে ছেলে সহ নিজ বাড়ি মহাখলা ফিরছিলেন। সড়কের উপর দিয়ে যাওয়া প্রবল স্রোতে তারা দু’জনই ভেসে যান। নেটওয়ার্ক না থাকায় তাদের নিখোঁজের খবর মিলেনি। আজ সকালে লাশ পানিতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।’

জৈন্তাপুর থানার ওসি গোলাম দস্তগীর আহমদ জানিয়েছেন- ‘সকালে স্থানীয়রা ফোন করে দুটি লাশ এক সঙ্গে ভেসে থাকার খবর জানান। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেছে।’ 

এদিকে সিলেটের গোলাপগঞ্জে বন্যার পানিতে ডুবে সিদ্দিক আহমেদ নামের এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে ওই শিশুটির লাশ উদ্ধার করা হয়। সিদ্দিক বাঘা ইউনিয়নের গন্ডামারা গ্রামের হবিব মিয়ার ছেলে।

জানা যায়, রোববার শিশু সিদ্দিক বাড়ির পাশে জমে থাকা বন্যার পানিতে পড়ে যায়। পরিবারের লোকজন ওইদিন অনেক খোঁজাখুঁজি করেও তার খোঁজ পাননি। পরদিন সকালে শিশু সিদ্দিকের লাশ ভেসে উঠে।

পানিতে ডুবে শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বাঘা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ।

কেএস