Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

ধামইরহাটে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

জুলাই ২, ২০২২, ০৩:৩৫ পিএম


ধামইরহাটে মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ

নওগাঁর ধামইরহাটে ‘সবার জন্য সেবা ফাউন্ডেশন’ নামক একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। 

শনিবার (২ জুলাই) সকাল ১১টায় হরিতকীডাঙা উচ্চ বিদ্যালয়ের ১৫জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও ফলজ গাছের চারা বিতরণ করা হয়।

এসময় সবার জন্য সেবা ফাউন্ডেশনের সভাপতি মো. ফিরোজ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামইরহাট ইউনিয়নরে ১নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মো. আব্দুল ওহাব বাবু। 

এছাড়াও সাবেক ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান, সংগঠনের সাধারণ সম্পাদক মো. মোস্তাকিম হোসেন মোস্তাক, সহ-সভাপতি মো. শাকিল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাজু, সাংগঠনিক সম্পাদক রাকিব হোসেন, দপ্তর সম্পাদক মো. ইয়াকুব আলী, বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. আব্দুল আলীম, সিরাজুল ইসলাম, স্মৃতি আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি ফিরোজ হোসেন জানান, ২০২১ সালে এলাকার কয়েকজন তরুণ শিক্ষার্থীদের নিয়ে আমাদের সংগঠনের পথচলা শুরু করা হয়। এর পর থেকে এলাকায় বিভিন্ন সেবামূলক কাজে আমরা অংশগ্রহণ করেছি। 

আজ আমাদের সংগঠনের ১বছর পূর্তি উপলক্ষে শিক্ষা উপকরণ ও গাছের চারা বিতরণ করা হয়েছে। আগামিতে উপজেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হবে বলেও জানান।

আমারসংবাদ/এআই

Link copied!