Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

ভূরুঙ্গামারীতে যাকাত ফাউন্ডেশন অব আমেরিকার ১১ গরু কুরবানি

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি 

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি 

জুলাই ১১, ২০২২, ১১:২৭ পিএম


ভূরুঙ্গামারীতে যাকাত ফাউন্ডেশন অব আমেরিকার ১১ গরু কুরবানি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় এগারোটি গরু কুরবানি দিয়ে সাড়ে ছয় শতাধিক দুস্থ ও অসহায় পরিবারের মাঝে গোসত বিলিয়ে দিয়েছে যাকাত ফাউন্ডেশন অব আমেরিকা। ঈদুল আজহা উপলক্ষে ঈদের দিন সংস্থাটি ভূরুঙ্গামারী ও তিলাই ইউনিয়নে গরুগুলো কোরবানি করে। বিকেলে এসব গরুর গোসত বিতরণ শেষ করা হয়।

যাকাত ফাউন্ডেশন অব আমেরিকা’র বাংলাদেশ কার্যালয় সূত্রে জানা গেছে, ঈদুল আজহার দিন উপজেলার তিলাই ইউনিয়নে ৪টি, ভূরুঙ্গামারী ও পাইকেরছড়া ইউনিয়নের জন্য ভূরুঙ্গামারী ইউনিয়নে ৭টি গরু কুরবানি দেয়া হয়েছে।

তিলাই ও ভূরুঙ্গামারী ইউনিয়নে ২৩০টি করে ৪৬০টি দুস্থ ও অসহায় পরিবার এবং পাইকেরছড়া ইউনিয়নের ২০০টি দুস্থ ও অসহায় পরিবারকে প্রায় এক কেজি করে গোসত দেওয়া হয়।

তিলাই ইউনিয়নের বাসিন্দা আব্দুল করিম গোসত পেয়ে বলেন, গরুর গোসতের অনেক দাম, এক কেজি গোসত দিয়েছে। ঈদের দিনে গোসত ভাত খেতে পারবো।

পাইকেরছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক সরকার বলেন, যাকাত ফাউন্ডেশন অব আমেরিকার পক্ষ থেকে পাইকেরছড়া ইউনিয়নের দুস্থ ও অসহায় পরিবারকে কোরবানির গোসত দেওয়া হয়েছে।

যাকাত ফাউন্ডেশন অব আমেরিকা’র বাংলাদেশ কান্ট্রি ডিরেক্টরের প্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ মাসুদ বলেন, দুস্থ ও অসহায়দের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে যাকাত ফাউন্ডেশন অব আমেরিকা কর্তৃক ভূরুঙ্গামারীতে এগারোটি গরু কোরবানি দিয়ে গোসত বিলিয়ে দেওয়া হয়েছে। এছাড়া দেশের বিভিন্ন স্থানে আরও ৩৯ টি গরু কুরবানি দেওয়া হয়েছে।

কেএস

Link copied!