Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

আ.লীগ নেতা সেলিমের চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন 

ইমাম উদ্দিন আজাদ, নোয়াখালী

ইমাম উদ্দিন আজাদ, নোয়াখালী

জুলাই ১৮, ২০২২, ০৩:৪৯ পিএম


আ.লীগ নেতা সেলিমের চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন 

নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহবায়ক ও সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার চিকিৎসায় মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

সোমবার (১৮ জুলাই) দুপুরে জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে গঠিত মেডিকেল বোর্ডের প্রধান বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডা. সালাহ উদ্দিন আনাস বলেন, গত ১৪ জুলাই রাতে অধ্যক্ষ খায়রুল আনম চৌধুরী সেলিম করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ ছাড়াও তিনি দীর্ঘদিন উচ্চ রক্তচাপ, ইসকেমিক হার্ট ডিজিস, কিডনী রোগ, ডায়াবেটিস ও প্রোষ্টেটের উপসর্গে ভুগছিলেন। তাই আমরা সকল ধরনের ঝুঁকি এড়াতে মেডিকেল বোর্ড গঠন করে তার চিকিৎসা চালাছি।

ওই বেসরকারি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. এম.এ হাই বলেন, সেলিম সাহেব হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে আমরা বিশেষজ্ঞ ডাক্তার ধারা তাকে নিভিড় পর্যবেক্ষণে রেখেছি। বর্তমানের তার শরীরের অবস্থা উন্নতির দিকে রয়েছে। আশা করছি খুব শীঘ্রই তিনি সুস্থ হয়ে উঠবেন। তবে ইসকেমিক হার্ট ডিজিসের কারণে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হতে পারে।

খায়রুল আনম চৌধুরী সেলিমের ছোট মেয়ে সালমা সাদিয়া চৌধুরী বলেন, বাবা করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর থেকেই আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিনিয়ত খোঁজখবর নিচ্ছেন। আমরা উনার প্রতি কৃতজ্ঞ। বাবা যেন দ্রুত সুস্থ হয়ে উঠেন, সেই জন্যে সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি। 

নোয়াখালীর সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, খায়রুল আনম চৌধুরী সেলিম আগের চেয়ে ভালো আছেন। তার চিকিৎসায় ৫ সদস্যের বিশেষজ্ঞ ডাক্তারের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। আশা করছি শীঘ্রই তিনি সুস্থ হয়ে উঠবেন।

কেএস 

Link copied!