Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি মামলায় ছাত্রদল নেতা গ্রেপ্তার

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

জুলাই ২৮, ২০২২, ১২:৩১ পিএম


প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি মামলায় ছাত্রদল নেতা গ্রেপ্তার

কক্সবাজারের পেকুয়ায় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করা আওয়ামী লীগ নেতার দায়ের করা মামলায় গ্রেপ্তার হলেন ছাত্রদল নেতা ফরহাদ হোসাইন (৩০)।

মঙ্গরবার (২৬ জুলাই) গভীর রাতে চট্টগ্রাম শহরের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৭)। পরের দিন বুধবার (২৭ জুলাই) তাকে পেকুয়া থানায় সোপর্দ করা হয়।

গ্রেপ্তারকৃত ফরহাদ হোসাইন পেকুয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও বারবাকিয়া ইউনিয়নের বারাইয়াকাটা এলাকার মৃত মাষ্টার নুরুল হোছাইনের ছেলে।

জানাগেছে, গত ১৬ জুলাই মগনামা ইউনিয়ন মহিলা দলের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোছাইন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অশালীন ভাষা ও কটুক্তি করে।

তার বক্তব্যের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এনিয়ে ক্ষমতাসীন দলের মধ্যে চরম অসন্তোষ দেখা দেয়।

ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে। সভায় নেতৃবৃন্দরা জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবি তুলেন।

পরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম বাদি হয়ে ইকবাল হোছাইন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ হোসাইন, মগনামা ইউপির চেয়ারম্যান ইউনুস চৌধুরীসহ ৫ জনকে আসামি করে পেকুয়া থানায় আইসিটি মামলা করেন।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ ফরহাদ আলী বলেন, বুধবার বিকেলে র‍্যাবের হাতে আটক আসামিকে থানা হেফাজতে দিয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

আমারসংবাদ/টিএইচ

Link copied!