community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শনিবার, ২২ জুন, ২০২৪,

অভিনেতা জামিল হোসেনের মায়ের ইন্তেকাল

বিনোদন ডেস্ক

বিনোদন ডেস্ক

মে ২০, ২০২৪, ০৪:৩৭ পিএম


অভিনেতা জামিল হোসেনের মায়ের ইন্তেকাল

ভারতের টেলিভিশন চ্যানেল জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার্স’ -এ অংশ নিয়েছিলেন বাংলাদেশের জামিল হোসেন। সেখান থেকেই পরিচিতি পান তিনি এরপর দেশে ফিরে অভিনয়ের সঙ্গে যুক্ত হন। গত মা দিবসেও মা রহিমা বেগমের একটি স্থিরচিত্র ফেসবুকে পোস্ট করেছিলেন জামিল। জানিয়েছিলেন মাকে ভালোবাসার কথা। আর সপ্তাহ না পেরতেই মায়ের মৃত্যু সংবাদ দিলেন তিনি।

অভিনেতা জামিল হোসেনের মা রহিমা বেগম (৮৫) আর নেই। রবিবার দিবাগত রাতে তিনি মৃত্যুবরণ করেন তিনি। ফেসবুক পোস্টের মাধ্যমে মধ্যরাতে জামিল নিজেই জানিয়েছেন মায়ের মৃত্যুর খবর জানিয়েছেন। তিনি লেখেন, ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।আল্লাহ আমার মাকে জান্নাত দান করেন… আমিন।’

জানা যায়, রবিবার (১৯ মে) রাত সোয়া ৯টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জে নিজ বাড়িতে রহিমা বেগম মৃত্যুবরণ করেন। বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন জামিলের কাছের কয়েকজন নির্মাতা ও সহকর্মী। অভিনেতার মায়ের মৃত্যুতে শোক জানাচ্ছেন সহকর্মী অভিনয়শিল্পী ও পরিচালকের। ফেসবুক পোস্টের মাধ্যমে তারা জামিলকে সমবেদনা জানান।

বিশেষ করে সাম্প্রতিক বাংলা নাটকে বেশ দর্শকপ্রিয়তা পেয়েছেন জামিল। একইসঙ্গে নাটক প্রযোজনার সঙ্গেও যুক্ত তিনি। রয়েছে নিজের ইউটিউব চ্যানেলও। অভিনয় নিয়েই ব্যস্ত এহন জামিল। 

আরএস

Link copied!