Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

বাসাইল পৌর যুবলীগের সভাপতি শাওন গ্রেপ্তার

বাসাইল প্রতিনিধি

বাসাইল প্রতিনিধি

জুলাই ৩১, ২০২২, ০৪:৫৬ পিএম


বাসাইল পৌর যুবলীগের সভাপতি শাওন গ্রেপ্তার

টাঙ্গাইলের বাসাইলে চাচাতো ভাইকে মারধরের মামলায় পৌর-যুবলীগের সভাপতি রাফাত আলম শাওনকে গ্রেপ্তার করেছে বাসাইল থানা পুলিশ। 

রোববার (৩১ জুলাই) সকালে পৌর এলাকার শহিদ ক্যাডেট স্কুলের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃত শাওন পৌর এলাকার ৬নং ওয়ার্ড কাউন্সিলর শাহ আলম ভেবলের ছেলে। 

জানা যায়, গত সোমবার (২৫ জুলাই) উপজেলার ফুলকী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন শেষ করে বাড়ি ফেরার পথে নথখোলা ব্রিজের উপর গাছ ফেলে শাওন ও তার বাহিনীরা উপজেলা আওয়ামী লীগের সদস্য তোফায়েল হোসেন (বেনু), উপ-দপ্তর সম্পাদক ফরিদ মিয়া, উপজেলা যুবলীগের নেতা প্রিন্স মাহমুদের পথ আটকে দেয়। 

এ সময় দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি আক্রমণ করে এবং স্থান ত্যাগ করে। আহতদের ডাক-চিৎকারে স্থানীরা তাদের উদ্ধার করে বাসাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পরে তাদের অবস্থার অবনিত হলে কর্তব্যরত চিকিৎসক ওই তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেফার্ড করেন।

মারধরের শিকার প্রিন্স মাহমুদের বাবা মামলার বাদী তোফায়েল হোসেন ওরফে বেনু জানান, দির্ঘদিন যাবত জমি-জমার বিষয় নিয়ে কাউন্সিলর ভেবল এবং তার ছেলে শাওন আমাদেরকে বিভিন্নভাবে হয়রানি করে আসছিলো। 

দলীয় পদ পাওয়ার পর এবং আমার ছেলে প্রিন্স ৬নং ওয়ার্ডে কাউন্সিলর নিবার্চন করার বিষয়টি চুড়ান্ত হওয়ায় তারা আমাদের উপর আরও ক্ষিপ্ত হয়ে উঠে।

এ ব্যাপারে বাসাইল উপজেলা যুবলীগের আহ্বায়ক মশিউর রহমান বিদ্যুত জানান, বিষয়টি নিয়ে জেলা যুবলীগের সঙ্গে কথা বলেছি। শাওনের সম্পর্কে পূর্বে কোন অভিযোগ আসেনি। আমরা এই ঘটনার তদন্ত করে সত্যতা পেলে দলীয় ব্যবস্থা গ্রহণ করবো।

বাসাইল থানার পরিদর্শক (তদন্ত) কর্মকর্তা আবু হানিফ সরকার জানান, মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

 

আমারসংবাদ/টিএইচ

Link copied!