Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

স্বর্ণের বারসহ চোরাকারবারী আটক

কে এম সালেহ, ঝিনাইদহ

কে এম সালেহ, ঝিনাইদহ

জুলাই ৩১, ২০২২, ০৫:৫০ পিএম


স্বর্ণের বারসহ চোরাকারবারী আটক

৫৮২.৬৮ গ্রাম ওজনের ৫টি স্বর্নের বারসহ এক সোনা চোরাকারবারীকে আটক করেছে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর বিশেষ টহল দল।

বিজিবি’র অধিনায়কের পক্ষে অতিরিক্ত পরিচালক তসলিম মোঃ তারেক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, রোববার (৩১ জুলাই) সকাল ৯টায় ঝিনাইদহের মহেশপুর উপজেলার খালিশপুর বাসষ্ট্যান্ড থেকে এই স্বর্ণের বার উদ্ধার করা হয়। মহেশপুর ব্যাটালিয়ান (৫৮ বিজিবি) গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে  একজন স্বর্ণের চোরাকারবারী ঝিনাইদহ শহর হতে ঢাকা মেট্রো-গ-১২-০০০১ হাজি ডিলাক্স বাসযোগে জীবননগরের দিকে আসছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে বিজিবি টহলদল হাবিলদার সৈয়দ আমিনুল হক এর নেতৃত্বে খালিশপুর বাস ষ্ট্যান্ডে অবস্থান করে।

এসময় হাজি ডিলাক্স বাসটি খালিশপুর বাস ষ্ট্যান্ডে পৌঁছালে বাসের ভিতরে ডানপাশের সীটে বসা সন্দেহ ভাজন ব্যক্তি উপজেলার গুড়দা গ্রামের মোকছেদ আলী ছেলে রবিউল হোসেন (৬৮) এর নিকট থেকে অবৈধ ভাবে আমদানীকৃত স্বর্ণের বার গুলো উদ্ধার করা হয়। পরে খালিশপুর বাসকাউন্টারে কর্মরত উপস্থিত ব্যক্তিবর্গের সম্মুখে তা দেখান হয়। জানা যায় তার পরিহিত লুঙ্গির নীচের জাঙ্গিয়া এর ভিতর হতে খাকি কসটেপ দ্বারা মোড়ানো অবস্থায় ৫টি স্বর্ণের বার পাওয়া যায়, যার সর্বমোট ওজন ৫৮২.৬৮ গ্রাম।

আটককৃত ব্যক্তিকে ৫টি স্বর্ণের বার, ১টি নোকিয়া মোবাইল ফোন, নগদ ৩৯৫ টাকা ও ১টি এনআইডি কার্ডসহ মহেশপুর থানায় মামলা দায়ের পূর্বক সোপর্দ করা হয়েছে।

কেএস 

Link copied!