Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্টে পোল্ট্রি ব্যবসায়ীর মৃত্যু

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

আগস্ট ৭, ২০২২, ০৪:২৬ পিএম


শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্টে পোল্ট্রি ব্যবসায়ীর মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পোল্ট্রি ব্যবসায়ী তোফাজ্জল হোসেন (৩৪) নিহত হয়েছে। সে শ্রীপুর পৌরসভার দক্ষিন ভাংনাহাটি এলাকার রমজান আলীর ছেলে।

রোববার (৭ আগস্ট) ভোর রাতে এ ঘটনা ঘটে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান স্বজনদের বরাত দিয়ে জানান, নিহত তোফাজ্জল হোসেন প্রোল্ট্রি ব্যবসার পাশাপাশি একটি ব্যাটারী চালিত ভ্যান গাড়ি দিয়ে নিজেই উৎপাদিত ডিম বিভিন্ন দোকানে দোকানে সরবরাহ করতেন।

শনিবার (৬ আগস্ট) ভ্যান গাড়িটি তিনি শোবার ঘরের পাশে রেখে বৈদ্যুতিক চার্জ দিচ্ছিলেন। ভোররাত পৌনে চারটার দিকে তোফাজ্জল হঠাৎ ভ্যান গাড়িতে আগুন দেখতে পান। এসময় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে অসাবধানতাবশত তিনি বিদ্যুতায়িত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। স্বজনেরা তাকে আহতবস্থায় উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক লুবনা ইয়াসমিন জানান, মৃত অবস্থায় ভোর রাতে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসে তার স্বজনেরা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, খবরপেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। কোনো অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

কেএস 

Link copied!