Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

আড়াইহাজারে বিপুল পরিমাণ চোরাই তেলসহ গ্রেফতার ২

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ১০, ২০২২, ০৪:২৭ পিএম


আড়াইহাজারে বিপুল পরিমাণ চোরাই তেলসহ গ্রেফতার ২

নারায়ণগঞ্জের আড়াইহাজারে চোরাই ডিজেল ও পেট্রোলসহ একটি পিকআপ ভ্যান ও একটি নসিমন গাড়ি জব্দ করেছে র‌্যাব ১১ এর সদস্যরা। সেই সঙ্গে ঘটনার সাথে জড়িত দুজনকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় উপজেলার নরসিংদী মদনগঞ্জ সড়কের ব্রাহ্মন্দী ইউনিয়নের ইদবারদী নামক স্থানে।

মামলার বাদী র‌্যাব ১১ এর ডি এ ডি আব্দুল্লাহ শেখ মামলার এজাহারে উল্লেখ করেন, ওই সময় উল্লেখিত সড়কের ইদবারদী বাসস্ট্যান্ড এলাকায় সালাউদ্দিনের বাড়ির সামনে পাকা রাস্তায় অনেক গুলো ড্রাম (ব্যারেল এবং জারিকেল) বহন করতে দেখে সন্দেহ বশত র‌্যাব গাড়ি গুলোর গতিরোধ। গাড়ীর চালকদেরকে জিজ্ঞেস করা হলে তারা জানান, ড্রাম গুলোতে ডিজেল এবং পেট্রোল আছে। তখন র‌্যাবের জ্ঞিাসাবাদে তেলবহনকারীরা প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যর্থ হন এবং দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় র‌্যাব সদস্যরা দুজনকেই আটক করতে সক্ষম হন।

আটকৃত দুজন হলেন বরিশালের মেহেন্দীগঞ্জ থানার পাতার হাট গ্রামের নুরু বেপারীর ছেলে শহিদুল (২৯) ও নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার বানিয়াদী গ্রামের নান্নু মিয়ার ছেলে নয়ন মিয়া (৩৩)।

আটক নয়ন মিয়া রূপগঞ্জ থানার মাহনা এলাকায় তার শ্বশুরবাড়িতে থাকেন। জব্দকৃত তেলের মধ্যে ১ হাজার ৪৭০ লিটার ডিজেল এবং ৯৬৫ লিটার পেট্রোল রয়েছে যার মূল্য প্রায় ৩লাখ টাকা বলে র‌্যাব জানায়।

আমারসংবাদ/এসএম

Link copied!