Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

প্রেমিকাকে ডেকে এনে বন্ধুদের দিয়ে ধর্ষণ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

আগস্ট ১০, ২০২২, ০৫:১০ পিএম


প্রেমিকাকে ডেকে এনে বন্ধুদের দিয়ে ধর্ষণ

মোবাইল ফোন কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ডেকে এনে প্রেমিকাকে গণধর্ষণ করেছে প্রেমিক ও তার বন্ধুরা। এমন ঘটনা ঘটেছে ফরিদপুরের ভাঙ্গায়।

সোমবার (৮ আগস্ট) রাতে ভাঙ্গা থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন ওই কিশোরীর মা। পুলিশ ওই রাতে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে মালিগ্রাম থেকে মুন্সি আসাদুজ্জামান (৬০) নামের একজনকে আটক করেছে। আসাদুজ্জামান ওই গ্রামের মৃত মুন্সী আব্দুস সাত্তারের ছেলে।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, গত রোববার সকালে মোবাইল ফোন কিনে দেওয়ার কথা বলে ওই কিশোরীকে তার প্রেমিক মেহেদী হাছান মালিগ্রামের একটি মার্কেটে ডেকে আনেন। এরপর প্রেমিক মেহেদি হাছান ওই কিশোরী ও তার কয়েক বন্ধুকে সাথে নিয়ে সারাদিন বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ান। সন্ধ্যার পর মালিগ্রামের আছাদুজ্জামানের দোতলা বাসায় ওই কিশোরীকে নিয়ে যায়। পরে সেখানে ওই কিশোরীকে আটকিয়ে ৪/৫ জন বন্ধু মিলে কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে।

এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই কিশোরীকে ডাক্তারী পরিক্ষার জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার রাতে ওই কিশোরীর মা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িত এক জনকে আটক করা হয়েছে। জড়িত অন্যদের গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে।

কেএস 

Link copied!