Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বান্ধবীর আমন্ত্রণে সিলেটে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

সিলেট প্রতিনিধি

সিলেট প্রতিনিধি

আগস্ট ২৪, ২০২২, ১১:৫২ এএম


বান্ধবীর আমন্ত্রণে সিলেটে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবকে পরিচয় হওয়ার পর বান্ধবীর আমন্ত্রণে সিলেটে বেড়াতে এসে পালাক্রমে ধর্ষণের শিকার হয়েছেন ময়মনসিংহের তরুণী (২৩)। ওই তরুণীর অভিযোগ, তিন দিন বাসায় আটকে রেখে দুই দফায় ৭ জন তাঁকে ধর্ষণ করে।

আর ধর্ষকদের সম্পূর্ণ সহায়তা করেছেন ওই তরুণীকে সিলেটে আসার আমন্ত্রণকারী বান্ধবী জুলেখা নামের এক নারী। এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া একজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আরও দুজনের ১ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেসবুক) জুলেখার সঙ্গে পরিচয়, বন্ধুত্ব হয় ধর্ষণের শিকার ওই তরুণীর। গত শুক্রবার থেকে রোববার পর্যন্ত সিলেট শহরতলীর নাজিরেরগাঁওয়ের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। স্বামী পরিত্যক্তা ওই তরুণীর বাড়ি ময়মনসিংহে। তিনি থাকেন ঢাকার আজিমপুরে।

নাজমুল হুদা খান আরও বলেন, শুক্রবার রাত ৯টা থেকে রোববার দিবাগত রাত প্রায় ৩টা পর্যন্ত নাজিরেরগাঁওয়ের জুবায়ের হোসেনের স্ত্রী জুলেখার (১৯) ঘরে ভুক্তভোগীকে আটকে রাখা হয়। শনিবার রাতে ও রোববার রাতে দুই দফায় ৭ জন ওই তরুণীকে পালাক্রমে ধর্ষণ করেন। এর সম্পূর্ণ সহযোগিতা করেন জুলেখা। তার সঙ্গে ওই তরুণীর ফেসবুকে বন্ধুত্ব হয়। জুলেখার আমন্ত্রণে সিলেটে ঘুরতে আসেন ওই তরুণী।

এ ঘটনায় ভুক্তভোগী তরুণী থানায় অভিযোগ দায়ের করলে সেই অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানায় মামলা রুজু হয়। মামলা দায়েরের পর থানা-পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত জুলেখা (জুলি), জুবায়ের হোসেন (২৮) ও জয়নাল মিয়াকে (৪০) গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের পরিচয় হলো-জুলেখা সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর থানার মেরুয়াখলা গ্রামের আবুল কালামের মেয়ে, জুবায়ের হোসেন সুনামগঞ্জ সদর থানার হাছননগর গ্রামরে জুনু মিয়ার ছেলে ও জয়নাল মিয়া সিলেটের জালালাবাদ থানার নাজিরেরগাঁওয়ের আব্দুল মছব্বিরের ছেলে।

এ ঘটনায় সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ গণমাধ্যমকে বলেন, ‘ভুক্তভোগীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করা হয়েছে। গ্রেপ্তার হওয়াদের আদালতে পাঠিয়ে রিমান্ড আবেদন করা হয়েছে। এর মধ্যে জুবায়ের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বাকি দুজনের একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ ঘটনায় জড়িত বাকিদেরও গ্রেপ্তারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।’ 

এআই

Link copied!