Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

মিরসরাইয়ে চালককে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

মিরসরাই প্রতিনিধি

মিরসরাই প্রতিনিধি

আগস্ট ২৭, ২০২২, ০৫:২০ পিএম


মিরসরাইয়ে চালককে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

মিরসরাইয়ে‌ এক মোটরসাইকেল চালককে ছুরি দিয়ে মারাত্মক আহত করে মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়েছে ৩‌ ছিনতাইকারী। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মারাত্মক আহত ভূক্তভোগির নাম ইয়াসিন।

শনিবার (২৭ আগস্ট) ভোর ৬টায় উপজেলার আবুতোরাব বাজারের দক্ষিণ পাশে প্রফেসর ইসমাইল চত্বর এলাকায় এই ঘটনা ঘটে।

ভুক্তভোগি ইয়াছিন জানান, তিনি বিএসআরএম সোনাপাহাড় এলাকায় চাকরী করেন। সকালের শীফটে ৬টা থেকে তার ডিউটি তাই সাড়ে ৫টায় ঘর থেকে মোটরসাইকেল নিয়ে অফিসের উদ্দেশ্যে বের হয়। যাত্রাপথে আবুতোরাব বাজারের দক্ষিণ পাশে প্রফেসর ইসমাইল হোসেন চত্বর এলাকায় আসলে ঝোপ থেকে অস্ত্রধারী ৩ ব্যাক্তি বের হয়ে পথ রোধ করে দাঁড়ায়।‌ এসময় মোটরসাইকেল এর গতি কমাতে বাধ্য হই। মোটরসাইকেল নিয়ে তাদের কাছাকাছি আসলে একজন আমার ডান হাতের জোড়ায় বুকের কাছাকাছি কোপ দেয়। এতে আমি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ি। এসময় ছিনতাইকারীরা আমার মোবাইল মানিব্যাগ ও মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। আরটিআর‌ মড়েলের মোটরসাইকেল রেজিস্ট্রেশন নং চট্টমেট্রো-ল- ১৪-৯৭৬৯। পরে স্থানিয়রা উদ্ধার করে আমাকে হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে মিরসরাই থানায় একটি লিখিত অভিযোগ করি। 

এছাড়া তিনি আরো জানান, একই এলাকায় এর পূর্বে ও এমন একাধিক ঘটনা ঘটেছে। এদেরকে স্থানীয় অনেকে চিনলেও তাদের বিরুদ্ধে কেউ কথা বলতে ভয় পায়।

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কবির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগ পাওয়া মাত্রই তিনি ঘটনাস্থলে পৌঁছে তদন্ত চালিয়ে যাচ্ছেন। এছাড়া ছিনতাইয়ের সাথে সম্পৃক্তদের শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতার ও মোটরসাইকেল উদ্ধার চেষ্টা চলমান রয়েছে।

কেএস

Link copied!