Amar Sangbad
ঢাকা সোমবার, ১৩ মে, ২০২৪,

বকেয়া ভাড়া চাওয়ায় সিএনজি চালককে মারধর

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা প্রতিনিধি

আগস্ট ২৯, ২০২২, ০৬:৫৫ পিএম


বকেয়া ভাড়া চাওয়ায় সিএনজি চালককে মারধর

বকেয়া ভাড়া চাওয়ায় সিএনজি চালককে পিটিয়ে আহত করেছে যুবদল নেতা ও তার লোকজন।

এ  ঘটনায় সোমবার (২৯ আগস্ট) বিকেলে নেত্রকোনা মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন ওই ভোক্তভোগী চালকের মা হেনা আক্তার।

এর আগে রোববার সন্ধ্যায় জেলা সদরের কালিয়ারা গাবরাগাতী ইউনিয়নের বোবাহালা মোড়ে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার ওই চালকের নাম মো. সোহেল মিয়া (২২)। তিনি কলমাকান্দ উপজেলার কৈলাটী ইউনিয়নের আন্দুরা বিষমপুর গ্রামের মো. মালেকের ছেলে। সোহেল জেলা সদরের বোবাহালা মোড় থেকে কলমাকান্দা রোডে সিএনজি চালান। আহত অবস্থায় তাকে উদ্ধার করে নেত্রকোনা সদর হাসপাতালে ভর্তি করে এলাকাবাসী।

আর অভিযুক্ত যুবদল নেতা জুয়েল আকন্দ  কলমাকান্দা উপজেলার কেলাটী ইউনিয়নের পাইপুকিরিয়া গ্রামের মৃত. মজিবুর রহমান আকন্দের ছেলে। জুয়েল আকন্দ কলমাকান্দার কৈলাটী ইউনিয়ন যুবদলের যুগ্ন আহ্বায়ক।

তবে তারা দুজনই জেলা সদরের বোবাহালা মোড় এলাকায় বসবাস করেন।

আহত সিএনজি চালক সোহেল মিয়া জানান, আমার সিএনজিতে করে  গত ২৬ আগস্ট ৫ জন কর্মী নিয়ে কলমাকান্দায় বিএনপির  বিক্ষোভ মিছিলে  যান জুয়েল আকন্দ। সেখানে গিয়ে  ভাড়া না দিয়ে তারা চলে যান। গত রোববার বিকেলে বোবাহালা মোড় ব্রিজের নামায় জুয়েলের সঙ্গে দেখা হয়‌। তখন বকেয়া ভাড়া চাইলে ক্ষিপ্ত হয়ে উঠে। কিন্তু আবারও ভাড়া দিতে তাগাদা দিলে জুয়েল আকন্দ তার পরিবার ও আত্মীয়দের নিয়ে আমায় বেধড়ক মারপিট করেন। পরে আশপাশের লোকজন এসে তার থেকে আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে।

বোবাহালা মোড়ের চায়ের দোকানদার ফৌজদার শেখ জানান, ভাড়া চাওয়ায় এমনভাবে মারপিট করার বিষয়টি দুঃখজনক। জুয়েল আকন্দ এ ধরনের সন্ত্রাসী কর্মকান্ড কিছুদিন পর পরই ঘটাচ্ছেন। তিনি এর সুষ্ঠু বিচার দাবি করেন।

সিএনজি চালক সোহেলের মা হেনা আক্তার জানান, জুয়েল আকন্দ দলীয় ছত্রছায়ায় সন্ত্রাসী কর্মকান্ড করে বেড়ান। তার এ পর্যন্ত ১০-১৫ টা সন্ত্রাসী ও মারপিটের মামলা রয়েছে। আমরা গরীব মানুষ আমাদেরকে মারলেও আমরা বিচার পাই না। তিনি প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাকের আহমেদ জানান, আহত সিএনজি চালক সোহেলের মা  অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

কেএস 

Link copied!