Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

২০ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ ব্যবসায়ীর

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ৪, ২০২২, ০৭:১৮ পিএম


২০ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ ব্যবসায়ীর

হবিগঞ্জের বাহুবলে ২০ দিন যাবত নিখোঁজ পান ব্যবসায়ী মো. দানিছ মিয়ার সন্ধান চেয়েছে তার দিনমজুর ও অসহায় পরিবার।

জানা যায়, বাহুবল উপজেলার ৪নং সদর ইউনিয়নের বাহুবল গ্রামের বাসিন্দা মো. ইদ্রিছ আলীর ছেলে মো. দানিছ মিয়া (৫২) দীর্ঘদিন যাবত বাহুবল মধ্যবাজারে পান ব্যবসা করে আসছিলেন। তিনি গত মাসের ১২ তারিখ বাড়ি থেকে ব্যবসায়িক কাজে বাহুবল বাজারে আসেন। ব্যবসায়িক কাজ শেষে আর বাড়িতে ফিরে যাননি তিনি।

ওই মাসের ১৫ দানিছ মিয়া স্ত্রী মোছা. আমিনা আক্তারের সাথে (০১৮৯৩-৩৬৮৮৪৪) নাম্বারে শেষবারের মতো ব্রাহ্মণবাড়িয়া খরমপুর নামক স্থান থেকে কথা বলেন। এর পর থেকে স্ত্রী ও পরিবারের সাথে কোন যোগাযোগ নাই তার। স্ত্রী ও পরিবারের লোকজন দানিছ মিয়াকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পাননি তারা। এ ঘটনায় দানিছ মিয়ার স্ত্রী মোছা. আমিনা আক্তার বাদী হয়ে বাহুবল মডেল থানায় একটি জিডি এন্ট্রি দায়ের করেছেন (জিডি নং ৮৩৬) তারিখ ১৭/৮/২২ইং।

দিনমজুর অসহায় পরিবার ও তাদের আত্মীয় স্বজনরা দানিছ মিয়াকে কোথাও খোঁজে না পেয়ে চরম হতাশায় দিন কাটাচ্ছেন তারা। দানিছ মিয়ার মা আলাবানু বেগম ও স্ত্রী মোছা. আমিনা আক্তার থানার সামনে হাউমাউ করে কান্না জড়িত কণ্ঠে বলেন, আমরা গরীব দুঃখী ও অসহায় মানুষ।নিখোঁজ দানিছ মিয়াকে দেশের বিভিন্ন স্থানে খোঁজার মতো সামর্থ আমাদের নেই।

যদি কোন হৃদয়বান ব্যক্তি দানিছ মিয়ার কোন সন্ধান পান তাহলে দয়া করে নিম্ন নাম্বারে যোগাযোগ করার জন্য বিনীতভাবে অনুরোধ জানান ভুক্তভোগী পরিবার।

অনুরোধক্রমে মোছা. আমিনা আক্তার, স্বামী মো. দানিছ মিয়া, গ্রাম বাহুবল, থানা ও উপজেলা বাহুবল-জেলা হবিগঞ্জ মোবাইল নম্বরঃ ০১৮৯৩-৩৬৮৮৪৪

এসএম

Link copied!