Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

সেই ব্যাংক কর্মকর্তা ছিলেন আত্মগোপনে

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সেপ্টেম্বর ৫, ২০২২, ০৩:০১ পিএম


সেই ব্যাংক কর্মকর্তা ছিলেন আত্মগোপনে

টাঙ্গাইলের মির্জাপুরে নিখোঁজের একমাস পর উদ্ধার করা হয়েছে পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুর শাখার সহকারী ক্যাশিয়ার লাভলু মিয়াকে।

সোমবার (৫ সেপ্টেম্বর) এই তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা এস.আই শাহজাহান।

জানা যায়, গত ২ আগস্ট দুপুরে মির্জাপুর পল্লী সঞ্চয় ব্যাংক শাখা থেকে নিখোঁজ হন ব্যাংকটির সহকারী ক্যাশিয়ার লাভলু মিয়া। এ ঘটনায় লাভলু মিয়ার স্ত্রী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। তবে ব্যাংক কর্তৃপক্ষ দাবি করে তিনি ব্যাংকের ১০ লক্ষাধিক টাকা নিয়ে উধাও হয়েছেন। গত ৭ আগস্ট বহুল প্রচারিত জাতীয় দৈনিক আমার সংবাদ পত্রিকায় ‘মির্জাপুরে পাঁচ দিনেও খোঁজ মেলেনি ব্যাংক কর্মকর্তার’ এই শিরোনামে সংবাদ প্রকাশ হয়।

পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুর শাখার ম্যানেজার রবিন দত্ত বলেন, লাভলু মিয়াকে উদ্ধারের কথা শুনেছি। প্রতিষ্ঠানের টাকা গড়মিলের হিসাব তিনি দিবেন এবং বিধি মোতাবেক দুদক তার বিরদ্ধে আইনি ব্যবস্থা নিবেন।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ-পরিদর্শক শাহজাহান মিয়া বলেন, রোববার তাকে গাজীপুর জেলার চন্দ্রা রেললাইন এলাকা থেকে উদ্ধার করে সোমবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। তবে অপরহণ নয় লাভলু মিয়া এতোদিন স্বেচ্ছায় আত্মগোপনে ছিলেন বলেও জানান তিনি। তার মামলার নথিসহ দুদকের কাছে আবেদন করা হয়েছে।

কেএস 

Link copied!