Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

পূবাইলে জাতীয় বৃক্ষ রোপন কর্মসূচি -২২ অনুষ্ঠিত

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ৫, ২০২২, ০৮:২০ পিএম


পূবাইলে জাতীয় বৃক্ষ রোপন কর্মসূচি -২২ অনুষ্ঠিত

পূবাইলে জাতীয় বৃক্ষ রোপন কর্মসূচি উপলক্ষে আলোচনা সভা বৃক্ষ রোপন ও বৃক্ষ বিতরণ অনুষ্ঠিত হয়। এবারের শ্লোগান- সুখী কৃষক, সুখী দেশ, শেখ হাসিনার বাংলাদেশ।

সোমবার (৫ সেপ্টেম্বর) বিকেলে পূবাইল থানার ৪০নং ওয়ার্ডের মাজুখান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে  পূবাইল থানা কৃষক লীগের আয়োজনে এ বৃক্ষ রোপন ও বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পূবাইল থানা কৃষক লীগের সভাপতি মোঃ বাখের উদ্দিন মোল্লার সভাপতিত্বে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২২ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক জনাব মেহের আফরোজ চুমকি, এম,পি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাঝুখান প্রাথমিক সরকারি  বিদ্যালয়ে ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা রোপণ করেন।

এ সময় মেহের আফরোজ চুমকি এম,পি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, গাজীপুর মহানগরীর পূবাইল কে সবুজে শোভিত করতে এবং বাংলাদেশের পরিবেশ রক্ষায় বিভিন্ন ফলজ, বনজ ও ভেষজ গাছের চারা রোপণের উপর গুরুত্বারোপ করেন। সেই সাথে তিনি নগরীর কোন পতিত জমি ফেলে না রেখে গাছ লাগাতে ও গাছের যত্ন নিতে সকলকে আহবান জানান তিনি।

এ সময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- আলহাজ্ব এড.মোহাম্মদ আজমত উল্লাহ খান, সভাপতি গাজীপুর মহানগর আওয়ামী লীগ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অধ্যাপক ড গিয়াস উদ্দিন মিয়া, ভি পি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ আতাউল্লাহ মন্ডল,সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত)গাজীপুর মহানগর আওয়ামী লীগ। আলহাজ্ব আজিজুর রহমান শিরিষ,কাউন্সিলর ৪০নং ওয়াড গাজীপুর সিটি করপোরেশন।বীর মুক্তিযুদ্ধা, আলী হোসেন মাস্টার,সদস্য গাজীপুর মহানগর আওয়ামী লীগ। হোসনেয়ারা সিদ্দিকি জুলি, মহিলা বিষয়ক সম্পাদক, গাজীপুর মহানগর আওয়ামী লীগ। মোঃ হেলাল উদ্দিন, সভাপতি গাজীপুর মহানগর কৃষকলীগ।আলহাজ্ব আব্দুল কাদির মন্ডল, সাধারণ সম্পাদক গাজীপুর মহানগর কৃষক লীগ। হাসানুল বান্না মজু আহ্বায়ক ৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগ।রাজিবুল হাসান রাজীব আহ্বায়ক সদস্য গাজীপুর মহানগর যুবলীগ প্রমূখ।

সঞ্চালনায় ছিলেন, এম ফজলুল হক মাস্টার, সাধারণ সম্পাদক, সাবেক পূবাইল ইউনিয়ন ছাত্র লীগ।

কেএস 

Link copied!