Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

দৌলতপুরে অপহরণ মামলায় ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

সেপ্টেম্বর ৬, ২০২২, ১১:৫২ এএম


দৌলতপুরে অপহরণ মামলায় ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার

কুষ্টিয়ার দৌলতপুর থানা পুলিশের হাতে অপহরণ মামলার আসামি এক ভুয়া ডিবি পুলিশ গ্রেপ্তার হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তি হলো- মোঃ রনি হোসেন পিতাঃ রহমত আলী।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জাবীদ হাসান জানান গোপন সংবাদের ভিত্তিতে (সোমবার) রাতে অপহরণ মামলার আসামি রনিকে গ্রেপ্তার করা হয়।

অপহরণের স্বীকার একজন জানান ব্যবসার টাকা কালেকশনের জন্য দৌলতপুর উপজেলার ঝাউদিয়া গ্রামে যাচ্ছিলাম, হরিণগাছি গ্রামের তাহেরের মোড়ে পৌছালে আসামিরা আমার মোটরবাইক থামানোর জন্য সংকেত দেয়। আমি মোটরবাইক থামালে আসামি রনি ডিবি পরিচয় দিয়ে পুলিশের আইডি কার্ড প্রদর্শন করে এবং ৫/৬ জন ব্যক্তি এসে আমাকে ও আমার সাথে থাকা অপরব্যাক্তিকে অপহরণ করে নিয়ে যায়।

স্থানীয়দের তথ্য সূত্রে জানা গেছে, রনি পুলিশের চাকুরী পেয়ে ট্রেনিং থেকে পালিয়ে আসে, তারপর থেকে বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ে। রনি ও টুটুলের নেতৃত্বে হরিণগাছি ও ঝাউদিয়া গ্রামে ৫/৬ জনের একটা সিন্ডিকেট গড়ে উঠেছে, তারা বিভিন্ন ব্যক্তিকে টার্গেট করে ডিবি, র‌্যাব পরিচয় দিয়ে অপহরণ করে আটকে রেখে বিভিন্ন নারীদের সাথে উলঙ্গ ছবি ও ভিডিও ধারন করে মুক্তিপণ আদায় করে থাকে।

উল্লেখ্য, রনিকে কিছুদিন আগে র‌্যাব-১২(কুষ্টিয়া ক্যাম্প) পুলিশের পোষাক সহ গ্রেফতার করে। তার
নামে বিভিন্ন থানাতে একাধিক মামলা আছে বলে জানা গেছে।

কেএস 

Link copied!