Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

আখাউড়ায় জেলা পরিষদ সদস্য প্রার্থী সাংবাদিক সাইফুল ইসলামের মতবিনিময়

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

সেপ্টেম্বর ১০, ২০২২, ০৫:৫৭ পিএম


আখাউড়ায় জেলা পরিষদ সদস্য প্রার্থী সাংবাদিক সাইফুল ইসলামের মতবিনিময়

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে ৬নং ওয়ার্ডের (আখাউড়া উপজেলা) সম্ভাব্য সদস্য প্রার্থী সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে পৌরশহরের সড়ক বাজারে কারিমা চাইনিজ রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় আখাউড়া উপজেলায় বিভিন্ন গনমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি এবং পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক।  

আগামী আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। মতবিনিময় সভায় মোঃ সাইফুল ইসলাম, জেলা পরিষদের ৬নং ওয়ার্ড (আখাউড়া উপজেলা) থেকে সদস্য পদে প্রার্থীতা ঘোষণা করেন। তিনি ইতোমধ্যে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এসময় তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন এবং সবার কাছে দোয়া চান।

মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকরা জেলা পরিষদের সদস্য প্রার্থী হওয়ায় মোঃ সাইফুল ইসলামকে অভিনন্দন জানান এবং তার প্রতি পূর্ণ সমর্থন ব্যক্ত করেন। নির্বাচনে সার্বিক সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক হান্নান খাদেম, মহিউদ্দিন মিশু, শাহাদাত হোসেন লিটন, নাসির উদ্দিন, মোঃ জালাল হোসেন মামুন,তাজবীর আহমেদ, রুবেল আহমেদ, শরীফুল ইসলাম, বাদল আহাম্মদ খান, মোশাররফ হোসেন কবির, সাদ্দাম হোসেন, হাসান মাহমুদ পারভেজ, নাজমুল আহমেদ রনি, জুনায়য়েদ আহমেদ, ইসমাইল হোসেন প্রমূখ।

উল্লেখ্য, জেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন ফরম সংগ্রহ এবং জমাদানের শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর। মনোনয়নপত্র যাচাই বাছাই ১৮ সেপ্টেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর এবং প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর। ৬নং ওয়ার্ডের (আখাউড়া উপজেলা) মোট ভোটার সংখ্যা ৮১। এরমধ্যে উপজেলার ৫টি ইউনিয়নের প্রত্যেক চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য এবং ১টি পৌরসভার মেয়র ও কাউন্সিলররা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এছাড়া উপজেলা পরিষদের ১ জন চেয়ারম্যান ও ২ জন ভাইস চেয়ারম্যান ভোট দিবেন।

কেএস 

Link copied!