Amar Sangbad
ঢাকা শনিবার, ০১ অক্টোবর, ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯

কটিয়াদীতে বিভিন্ন ক্যাটাগরীতে জাতীয় শিক্ষা পদক প্রদান

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৬, ২০২২, ১১:০৯ এএম


কটিয়াদীতে বিভিন্ন ক্যাটাগরীতে জাতীয় শিক্ষা পদক প্রদান

কিশোরগঞ্জের কটিয়াদীতে বিভিন্ন ক্যাটাগরীতে জাতীয় শিক্ষা পদকে নির্বাচিতদের নাম প্রকাশ করা হয়েছে। 

উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা, কর্মচারী ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার খানজাদা শাহরিয়ার বিন মান্নান এ তালিকা প্রকাশ করেন।

তালিকায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (পুরুষ) হওয়ার গৌরব অর্জন করেন, মো. শামছুল আলম প্রধান শিক্ষক, মধ্যপাড়া ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সভাপতি বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কটিয়াদী উপজেলা শাখা।

শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (মহিলা) সৈয়দা মাহমুদা বেগম, প্রধান শিক্ষক, ধূলদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সভাপতি, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ধূলদিয়া ইউনিয়ন শাখা।

শ্রেষ্ঠ  সহকারী শিক্ষক (পুরুষ) অসীম কুমার সেন, কাঁঠালতলী  সরকারি প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক (মহিলা) জিন্নাত রেহেনা মিতালী, বনগ্রাম ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়। 

শ্রেষ্ঠ প্রাথমিক বিদ্যালয় মেরাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, শ্রেষ্ঠ এসএমসি খামার নখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়। শ্রেষ্ঠ কাব শিক্ষক সুলতানা রেহেনা প্রধান শিক্ষক মধ্যপাড়া ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়। 

শ্রেষ্ঠ কাব শিশু তাবাসসুম শিফা দশপাখী পূর্বচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার ক্যাটাগরিতে শহীদুল ইসলাম ভূইয়া নির্বাচিত হয়েছেন।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আফজাল হোসেন বলেন, প্রায় পনের দিন ধরে পাঁচটি ক্লাস্টার ভিত্তিক যাচাই-বাচাই করে শ্রেষ্ঠত্বের তালিকা তৈরি করা হয়েছে। 

তাদের এই সাফল্যে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের কর্মজীবন আরো সুন্দর এবং গতিশীল হবে। অন্য শিক্ষকরাও এগিয়ে আসার প্রেরণায় উজ্জীবিত হয়ে কাজ করবে।

 

টিএইচ

Link copied!