Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

জয়পুরহাটে স্বামীর লাশ উদ্ধার, পুলিশ হেফাজতে স্ত্রী

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট প্রতিনিধি

সেপ্টেম্বর ১৭, ২০২২, ০৮:৩২ পিএম


জয়পুরহাটে স্বামীর লাশ উদ্ধার, পুলিশ হেফাজতে স্ত্রী

জয়পুরহাটের শয়নকক্ষ থেকে মোস্তাকিম নামে গলায় ফাঁস দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত গভীর রাতে সদর উপজেলার বাদশা বড় মাঝি পাড়া এলাকার তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মোস্তাকিম একই এলাকার আব্দুল হামিদের ছেলে নিহতের পরিবার ও স্বজনদের  অভিযোগ তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। মোস্তাকিমের স্ত্রী রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

স্বজনরা জানান, গত ২ মাস আগে পাশের উপজেলা ধামুরহাট এলাকার মানপুর গ্রামের বাবু সরদারের মেয়ে রিয়ার সাথে মোস্তাকিমের বিয়ে হয়।

শ্বশুর বাড়িতে রিয়া এসে পারিবারিক কোলহ করে বাবার বাড়িতে চলে যায়। এর পর গতকাল ১৬ সেপ্টেম্বর শুক্রবার পারিবারিক ভাবে উভয় পক্ষের সম্মতিতে বৈঠক করে রিয়ার বাড়ি থেকে মোস্তাকিমের বাড়িতে সন্ধ্যায় নিয়ে আসে। রাতে খাওয়া দাওয়ার পর মোস্তাকিম তার স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়ে। হটাৎ করে দেড় টার দিকে রিয়ার চিৎকারে শ্বশুর শাশুড়ি ও প্রতিবেশীরা এসে দেখেন ঘরের তীরের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ। স্ত্রী রিয়ার ব্যবহৃত মোবাইল ফোন ঘটনার স্থল থেকে গায়েব।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সরোয়ার আলম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য  তার স্ত্রীকে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

এরিপোর্ট লেখা পর্যন্ত মস্তাকিমের বাবা হামিদ বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে।

এসএম

Link copied!