Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

মিথ্যা অপপ্রচারের অভিযোগে এলাকাবাসীর প্রতিবাদ সভা

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৯, ২০২২, ০৪:৩৬ পিএম


মিথ্যা অপপ্রচারের অভিযোগে এলাকাবাসীর প্রতিবাদ সভা

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় আবুল কাসেমের ছেলে মো. শহিদুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা করেন এলাকাবাসী।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে উপজেলার জামপুর ইউনিয়নের কোবাগা গ্রামে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জানা যায়, শহিদুল স্থানীয় একটি মার্কেটে সিমেন্টের ব্যবসার সাথে জড়িত। স্থানীয় বখাটেরা শহিদুলের কাছে চাঁদা দাবি করলে তিনি দিতে অস্বীকৃতি জানান। ফলে তারা বিভিন্নভাবে তাকে হেনেস্থা করার চেষ্টা করছে। এমনকি তারা এলাকায় গুজব ছড়ায় শহিদুল নাকি মাদক ব্যবসার সাথে জড়িত। এ নিয়ে এলাকাবাসী তীব্র প্রতিবাদ জানায়।

সভায় ভুক্তভোগী শহীদুল ইসলাম বলেন, আমি জন্মগতভাবে কোবাগা এলাকায় বসবাস করে আসতেছি। ২০০৭ সাল থেকে সুনামের সাথে ওয়ার্কসপ ও সিমেন্টর ব্যবসা করতেছি। ব্যবসা ভালো যাচ্ছে বিধায় স্থানীয় একটি চক্র আমার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। ছোট থেকেই আমি আওয়ামী লীগের রাজনীতি করে আসতেছি। কিন্তু আমার এ সুনাম নষ্ট করার জন্য একটি কুচক্রী মহল গণমাধ্যমকর্মীদেরকে মিথ্যা তথ্য দিয়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ সময় স্থানীয় মাতাব্বর আবুল কাসেম বলেন, আমার ছেলে শহিদুল ইসলাম মাদক ও জমি দখলের সাথে জড়িত না। তার সুনাম নষ্ট করার জন্য একটি চক্র তাকে ফাঁসানোর চেষ্টা করছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই।

এ সময় কোবাগা এলাকার মন্দির কমিটির সভাপতি শ্রী যাদব চন্দ্র জানান, কোবাগা এলাকার আবুল কাসেমের ছেলে মো. শহিদুল ইসলামের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। শহিদুল ইসলাম এসব কর্মকাণ্ডের সাথে জড়িত নয়। তাকে আমরা ছোট থেকে দেখে আসছি। সে সুনামের সাথে ব্যবসা বাণিজ্য করতেছে।

কোবাগা এলাকার রাখাল চন্দ্র ও প্রদীপ চন্দ্রসহ এলাকাবাসী জানায়, শহিদুল কোনো মাদক বা জমি দখলের সাথে জড়িত নয়। কে বা কারা ভুল তথ্য দিয়ে তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমরা কোবাগা এলাকাবাসী এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এসময় উপস্থিত ছিলেন, আবুল কাসেম, আবুল বাশার, শ্রী যাদব চন্দ্র বিশ্বাস, রাখাল চন্দ্র বিশ্বাস, প্রদীপ চন্দ্র বিশ্বাসসহ শতাধিক নারী পুরুষ।

কেএস 

Link copied!