Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

গ্রামাঞ্চলের উন্নয়ন

যে স্বপ্ন বঙ্গবন্ধু দেখেছিলেন তা পূরণ করছেন শেখ হাসিনা

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি

সেপ্টেম্বর ২১, ২০২২, ০৯:০৬ পিএম


যে স্বপ্ন বঙ্গবন্ধু দেখেছিলেন তা পূরণ করছেন শেখ হাসিনা

দেশের গ্রামাঞ্চলের রাস্তা-ঘাট উন্নয়নের যে স্বপ্ন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানর দেখেছিলেন তা পূরণ করছেন তার কন্যা শেখ হাসিনা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার গ্রাম থেকে গ্রামান্তরে রাস্তা-ঘাট, সেতু-কালভার্ট ও বিদ্যুতায়নের যে উন্নয়ন করছেন তা ইতিহাসে স্বাক্ষী হয়ে থাকবে। এখন কোন গ্রামের মানুষকেই আর হাঁটু পানি-কাঁদা মাড়িয়ে শহরে আসতে হয় না। বাড়ি থেকে বের হলেই তারা পাকা রাস্তা পেয়ে যাচ্ছেন। আর রাস্তা-ঘাটের উন্নয়নের ফলে উন্নয়ন হয়েছে যোগাযোগ ব্যবস্থারও। তার জ্বলন্ত প্রমাণ আজ আপরাও দেখতে পাচ্ছেন। গতকাল বুধবার দুপুরে উপজেলার এনায়েতপুর ইউনিয়নের মুগরইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত পাকা সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. ছলিম উদ্দীন তরফদার সেলিম এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত একজোট হয়ে জনগণকে ধোঁকা দিয়ে বোকা বানিয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। মানুষ আর বোকা নেই। তাদের ধোঁকাবাজি মানুষ বুঝে গেছে।

এনায়েতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মো. আফজাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা অজিত কুমার মন্ডল, এনায়েতপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান মিঞা, হাতুড় ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ মোশারফ হোসেন প্রমুখ। আলোচনা সভার পূর্বে প্রধান অতিথি এমপি সেলিম এনায়েতপুর পাকা সড়ক থেকে ইন্দাই নদীর বাঁধ পর্যন্ত ১ কিলোমিটার ও মুগরইল পাকা সড়ক থেকে মুগরইল সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত ৯ শত মিটার পাকা সড়কের উদ্বোধন করেন। এ সময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসএম

Link copied!