Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

কুমিল্লায় পৃথক অভিযানে ফেনসিডিল-গাঁজাসহ আটক ৪

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৯:১১ পিএম


কুমিল্লায় পৃথক অভিযানে ফেনসিডিল-গাঁজাসহ আটক ৪

কুমিল্লা জেলা গোয়েন্দা শাখার (ডিবির) একটি টিম কোতয়ালী মডেল থানা এবং সদর দক্ষিণ থানা এলাকায় পৃথক ২টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১২০ (একশত বিশ) বোতল ফেনসিডিল এবং ০৪ (চার) কেজি গাঁজাসহ ০৪ (চার জন) মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

কোতয়ালী সদর দক্ষিণ থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানাধীন, মধ্যম রাজাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে কনেশতলা-টু-চৌয়ারা গামী পাকা রাস্তার উপর হতে কুমিল্লা-থ-১১-৬২৮৩ রেজিঃ নাম্বারের একটি সিএনজিতে তল্লাশী চালিয়ে সিএনজির ড্রাইভারের চালকের সীটের নীচ থেকে এবং যাত্রী বেশে বসা ০২ জন মহিলা যাত্রীর শরীরে বিশেষ কায়দায় লুকানো অবস্থা হতে ১২০ (একশত বিশ) পিস ফেন্সিডিল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে উক্ত সিএনজি ড্রাইভারের নাম ০১। আব্দুল মান্নান (৩৩), পিতা-জাহাঙ্গীর আলম, মাতা-হাজেরা বেগম, গ্রাম-উলুরচর, চৌয়ারা বাজার, ২৭নং ওয়ার্ড, থানা-সদর দক্ষিণ মডেল, জেলা-কুমিল্লা, ০২। হাসিনা আফরিন (২৫), স্বামী-আমীর আলী, পিতা-আবুল হোসেন, মাতা-মোর্শেদা বেগম, গ্রাম-দারিয়াপুর (মাধাইয়া), ১২নং ওয়ার্ড, থানা-দেবিদ্বার, জেলা-কুমিল্লা এবং ০৩। নার্গিস বেগম (৩৫), স্বামী-শামীম উদ্দিন, পিতা-বাচ্চু মিয়া, মাতা-হাসিয়া বেগম, পিতার বাড়ীর ঠিকানাঃ গ্রাম-দারিয়াপুর (পাতারের বাড়ী), ১২নং ওয়ার্ড, থানা-দেবিদ্বার।

তাছাড়া গ্রেপ্তারকৃত মহিলা আসামিরা দীর্ঘদিন যাবৎ আটককৃত সিএনজির মাধ্যমে ড্রাইভারের সহযোগীতায় শরীরে বিশেষ কায়দায় লুকিয়ে ফেনসিডিল এক জায়গা থেকে অন্য জায়গায় সরবরাহ করে থাকে। তারা সবাই পেশাদার মাদক ব্যবসায়ী। উক্ত অপরাধের প্রেক্ষিতে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পূর্বেও বিভিন্ন থানায় মামলা রয়েছে।

অপর একটি অভিযানে কোতয়ালী মডেল থানাধীন রাজগঞ্জ বাজারস্থ পদ্মা ষ্টোর এর সামনে পাকা রাস্তার উপর হতে একটি প্লাষ্টিকের বাজারের ব্যাগ হাতে পালানোর চেষ্টাকালে ধৃত পূর্বক তল্লাশী করলে উক্ত বাজারের ব্যাগ হতে ০৪(চার) কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত আসামির নাম মোঃ ফরহাদ মিয়া (১৯), পিতা-কামরুল হোসেন, মাতা-লুৎফা বেগম, গ্রাম-কৃষ্ণপুর, ০৭নং ওয়ার্ড, আমড়াতলী ইউপি, থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লা।

আসামিদের বিরুদ্ধে এসআই নিংওয়াই মারমা বাদী হয়ে কোতয়ালী মডেল থানার মামলা দায়ের করেন। জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

কেএস 

Link copied!