Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

কলেজছাত্রীর আত্মহত্যার ঘটনায় অভিযুক্তের শাস্তির দাবিতে মানববন্ধন

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৯:৩১ পিএম


কলেজছাত্রীর আত্মহত্যার ঘটনায় অভিযুক্তের শাস্তির দাবিতে মানববন্ধন

টাঙ্গাইলের মির্জাপুরে মহিলা কলেজের একাদশ শ্রেণীর মানবিক বিভাগের ছাত্রী তানিয়া আত্মহত্যার আগে সুইসাইড নোট অনুযারী অভিযুক্ত সুজনের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

বুধবার (২৮ সেপ্টম্বর) দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মা সিএনজি পাম্প এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে কলেজের এক শিক্ষার্থী বলেন, ওই নরপশু সুজনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়া হবে। তাঁর কারণে যেভাবে তানিয়া আত্মহত্যার পথ বেঁছে নিয়েছে। একইভাবে দ্রুত সব আইনি প্রক্রিয়া সম্পন্ন করে তাঁকে সর্বোচ্চ শাস্তি ফাঁসিতে ঝোলাতে হবে।

ওই মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার এস.আই আবু সাঈদ বলেন, গতকাল সুজন টাঙ্গাইল বিজ্ঞ আদালতে আত্মসমর্পন করেন এবং জামিন চাইলে তাকে জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানো হয়। তার বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন করেছি।

উল্লেখ্য, উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের সিংজুরী গ্রামের হারুন মিয়ার মেয়ে তানিয়া গত ২১ সেপ্টেম্বর সুইসাইড নোট লিখে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পাশের এলাকার বুড়িহাটি গ্রামের রশিদের ছেলে সুজন তাকে প্রেমের ফাঁদে ফেলে গোপনে ভিডিও ধারণ করে ফেইক আইডি থেকে সেই ভিডিও পোস্ট করে ভাইরাল করে। এরপর কলেজ ছাত্রী তানিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

কেএস 

Link copied!