Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসীর উদ্যােগে তিন শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ

জসীম উদ্দিন জয়নাল, পার্বত্যাঞ্চল প্রতিনিধি

জসীম উদ্দিন জয়নাল, পার্বত্যাঞ্চল প্রতিনিধি

অক্টোবর ৭, ২০২২, ০৬:৪৮ পিএম


পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসীর উদ্যােগে তিন শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ

খাগড়াছড়ি পুলিশ সুপার মো:নাইমুল হক পিপিএম এর সহধর্মীনি খাগড়াছড়ি পুনাক এর সভানেত্রী রেহানা ফেরদৌসীর উদ্যােগে খাগড়াছড়ি জেলা শহরের তিন শতাধিক ছিন্নমূল, পথশিশু, বাস্তুহারা, দুঃস্থ ও অসহায় ক্ষুধার্ত মানুষের  মাঝে খাবার বিতরণ করেছে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

শুক্রবার (৭ অক্টোবর) দুপুরের দিকে খাগড়াছড়ি শহরের পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসীর পক্ষথেকে খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:আরিফুর রহমান এর সহধর্মীনি পুনাকের প্রতিনিধি বিলকিস রহমানের নেতৃত্বে খাগড়াছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:আরিফুর রহমান ও পুনাক সদস্যদের সার্বিক সহযোগিতায় জেলা শহরের বিভিন্ন স্পটে তিন শতাধিক ছিন্নমূল পথশিশু ভিক্ষুক অসহায় দুঃস্থ ক্ষুধার্ত মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

খাগড়াছড়ি পুলিশ সুপার মো:নাইমুল হক পিপিএম এর সহধর্মীনি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী রেহানা ফেরদৌসী সাম্প্রতিক কিছুদিন আগে নিজের জন্মদিনে কোনো ভিআইপিকে আপ্যায়ন না করে মাদ্রাসার এতিম বাচ্চাদের সাথে জন্মদিন পালন করে খাগড়াছড়ি জেলায় এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী। তারই ধারাবাহিকতায় আজ খাগড়াছড়ি জেলা শহরের তিনশতাধিক ছিন্নমূল, ভিক্ষুক, বাস্তুহারা, দুঃস্থ ও অসহায় ক্ষুধার্ত মানুষের মাঝে খাবার বিতরণ করেছে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

পুলিশ নারী কল্যাণ সমিতি  (পুনাক) এর খাগড়াছড়ি জেলা সভানেত্রী মিজ রেহানা ফেরদৌসী বলেন, খাগড়াছড়ি পুনাক আত্মমানবতার সেবায় সব সময় অসহায় মানুষের জন্য কাজ করে আসছে  মানুষের কল্যাণে কাজ করে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে  সক্ষম হয়েছে পুনাক। এরই ধারাবাহিকতায় পাহাড়ের  ছিন্নমূল,ভিক্ষুক পথ শিশু,বাস্তুহারা, দুঃস্থ ও অসহায় ক্ষুধার্ত তিনশতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। এ ধারা ভবিষ্যতে ও অব্যাহত থাকবে বলে জানান পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী রেহানা ফেরদৌসী। 
 

Link copied!