Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

জেলা পরিষদ নির্বাচনে কেন্দুয়ায় ৪ প্রার্থী

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি

অক্টোবর ৮, ২০২২, ০১:৫৩ পিএম


জেলা পরিষদ নির্বাচনে কেন্দুয়ায় ৪ প্রার্থী

সময় ঘনিয়ে আসছে নেত্রকোনা জেলা পরিষদ নির্বাচন ২০২২। আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে নেত্রকোনা জেলা পরিষদের নির্বাচন। জেলা পরিষদ নির্বাচনে কেন্দুয়া থেকে (৮ নং ওয়ার্ড) সাধারণ সদস্য পদে ৬ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়েছিলেন। এর মধ্যে ২ জনের মনোনয়ন পত্র বাতিল হয়ে যায়। বাকি ৪ জনের বৈধ বলে প্রমাণিত হয়। বৈধ ৪ জনই আওয়ামী ঘরানার লোক। এখানে বিএনপির কোন প্রার্থী নাই। কেন্দুয়া থেকে এবার কেউ মহিলা সদস্য প্রার্থী হন নাই।

গত সোম বার বৈধ ৪ জনের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

৪ জন প্রার্থী হলেন-মোস্তাফিজ উর রহমান বিপুল যিনি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এবং বর্তমান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, তার প্রতীক হল তালা। অন্যজন বর্তমান জেলা পরিষদ সদস্য এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য আল আমিন, তার প্রতীক ঘুড়ি। আরেক জন দলপা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ তাজিম উদ্দিন ফকির, তার প্রতীক হাতি। অন্য জন ছাত্রলীগের সাবেক নেতা মঞ্জুর মোর্শেদ মাসুম, তার প্রতীক টিউবওয়েল।  

জেলা পরিষদ সদস্য নির্বাচনে কেন্দুয়া উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় মোট ভোটার সংখ্যা ৮৫ জন। প্রার্থীগণ নির্বাচনী প্রচারণা জোরে শোরে চালাচ্ছে বলে জানান স্থানীয় ভোটারগন। ভোটারগণ মনে করেন ভোট যুদ্ধ হবে মূলত দ্বিমুখী।

তারা সকলেই রুটিন আকারে প্রতিদিন ২/৩টা ইউনিয়নে চেয়ারম্যানসহ মেম্বারদের নিয়ে তাদের প্রতীকের নির্বাচনী আলোচনা চালিয়ে যাচ্ছেন বলে জানান উপজেলার মোজাফরপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. জাকির আলম ভূইয়া।

নেত্রকোনা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী মোস্তাফিজ উর রহমান বিপুলের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাকে যদি তালা প্রতীকে ভোট দিয়ে কেন্দুয়া উপজেলার সকল ভোটারগন তাদের সেবা করার সুযোগ দেন, তাহলে আমি নির্বাচিত হয়ে কেন্দুয়া উপজেলাকে একটি ডিজিটাল, আধুনিক ও মডেল উপজেলা হিসেবে উপহার দেবো। পাশাপাশি আমারও স্বপ্ন জনগণের সেবা করা, সুখে-দুঃখে তাদের পাশে থাকা।

এসএম

Link copied!