Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

ভৈরবে পৃথক ঘটনায় দুই শিশুর মরদেহ উদ্ধার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ২২, ২০২২, ০৬:৩৮ পিএম


ভৈরবে পৃথক ঘটনায় দুই শিশুর মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের ভৈরবে পৃথক ঘটনায় দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২২ অক্টোবর) দুপুরে উপজেলার শিমুলকাদি ইউনিয়নের কান্দিপাড়া এলাকার বিল থেকে ৬ মাস বয়সী এক অজ্ঞাতনামা শিশুর মরদেহ উদ্ধার করা হয়। পরে বিকেলের দিকে আগানগর ইউনিয়নের জগমোহনপুর এলাকা থেকে তিন্নি নামে পঞ্চম শ্রেণি পড়ুয়া ১১ বছরের এক শিক্ষার্থী ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত তিন্নি জগমোহনপুর গ্রামের বাসিন্দা আলা উদ্দিনের কন্যা।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, সকালে শিমুলকাদি ইউনিয়নের কান্দিপাড়া এলাকার একটি বিলে আনুমানিক ৬ মাস বয়সী এক অজ্ঞাতনামা শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয় খবর পেয়ে পুলিশ নিহত শিশুর মরদেহ উদ্ধার করে। এছাড়াও দুপুরের দিকে উপজেলার আগানগর ইউনিয়নের জগমোহনপুর গ্রামে তিন্নি নামে পঞ্চম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থী গলায় ওরণা পেচিয়ে আত্মহত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে ঘটনা সততা নিশ্চিত করে ভৈরব থানার ওসি (তদন্ত) মো. শাহ আলম মোল্লা জানান, উদ্ধার হওয়া দুটি শিশুর মরদেহ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এছাড়াও অজ্ঞাতনামা শিশুর পরিচয় সনাক্তের জন্য পুলিশ কাজ করছে।

কেএস 

Link copied!