Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

নৌ ভ্রমণে গিয়ে নিখোঁজ আরেক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

তারেক পাঠান, পলাশ (নরসিংদী)

তারেক পাঠান, পলাশ (নরসিংদী)

অক্টোবর ২৯, ২০২২, ০৩:০০ পিএম


নৌ ভ্রমণে গিয়ে নিখোঁজ আরেক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নরসিংদীর আলোকবালী ইউনিয়নের চর আফজালে নৌকা ভ্রমণের মাধ্যমে পিকনিকে গিয়ে দুই শিক্ষার্থী নিখোঁজ হওয়ার দুই দিন পর অপর শিক্ষার্থী সহিদুল ইসলাম মাহফুজের (১৭) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল।

শনিবার (২৯ অক্টোবর) সকাল ১১ টায় আলোককবালী ইউনিয়নের বকশালীপুরের মেঘনা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পরিবারের আবেদনের প্রেক্ষিতে উদ্ধারকৃত মরদেহ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে গত শুক্রবার দুপুর ২ টার দিকে নিখোঁজ গালিব (১৫) এর মরদেহ উদ্ধার করা হয়। মো. গালিব মিয়া পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার দড়িপাড়া গ্রামের পত্রিকার এজেন্ট আজিজুল হকের ছেলে। সহিদুল ইসলাম মাফফুজ রায়পুরা উপজেলার বড়ইতলা গ্রামের হারুন মিয়ার ছেলে। তারা সদর উপজেলার ঘোড়াদিয়া মুহম্মদীয়া ইন্টারন্যাশনাল তাহফুজুল কুরআন মাদ্রাসার শিক্ষার্থী।

পুলিশ ও পরিবার সূত্রে জান যায়, বার্ষিক পিকনিকের অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে ইঞ্জিনচালিত নেকৈায় মাদ্রাসার শিক্ষকসহ ৩২ জন আলোকবালী ইউনিয়নের চর আফজালে যায়। পরে তারা বিকালে ফুটবল খেলা শেষে ৫ টার দিকে মেঘনা নদীতে গোসল করতে নামলে শিক্ষকসহ বাকি ৩০ জনকে খোঁজে পাওয়া গেলেও অনেক খোজাখুঁজির পর দুই ছাত্রকে পাওয়া যায়নি।

নরসিংদী মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সমন্বিত প্রচেষ্টায় তাদের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা সম্ভব হয়েছে। নিখোঁজ হওয়া গালিবকে গত শুক্রবার দুপুরে এবং মাফফুজের মরদেহ শনিবার সকাল ১১ টায় মেঘনা নদী থেকে উদ্ধার করা হয়। পরে পরিবারের আবেদনের ভিত্তিতে বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

কেএস 

Link copied!