Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

দীর্ঘ আট বছর পর তালতলী উপজেলা আ.লীগের সম্মেলন

বরগুনা প্রতিনিধি

বরগুনা প্রতিনিধি

অক্টোবর ২৯, ২০২২, ০৩:৩৩ পিএম


দীর্ঘ আট বছর পর তালতলী উপজেলা আ.লীগের সম্মেলন

দীর্ঘ আট বছর পর বরগুনার তালতলী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে আজ শনিবার। তালতলী সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে সকাল ১১ টায় জাতীয়, দলীয় পতাকা উত্তোলন ও শান্তির পায়রা উড়িয়ে সম্মেলন শুরু হয়েছে।

এ সম্মেলনকে কেন্দ্র করে নবরূপে সেজেছে তালতলী। উপজেলার সর্বত্র গুরুত্বপূর্ণ স্থানে শোভা পাচ্ছে তোরণ, রঙ-বেরঙের ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড। নেতাকর্মীদের মধ্যে রয়েছে  প্রাণচাঞ্চল্য। 
সম্মেলনের উদ্বোধন করেন বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক (বরিশাল বিভাগের দায়িত্বে) অ্যাড. মো. আফজাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগ কেন্দ্রীয় সংসদের সদস্য গোলাম রব্বানী চিনু। প্রধান বক্তা হিসেবে উপস্থিত আছেন বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. জাহাঙ্গীর কবির। সম্মেলনে সভাপতিত্ব করেন তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. রেজবি-উল-কবির জোমাদ্দার ও অনুষ্ঠান সঞ্চালনায় থাকবেন তালতলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ছোটবগী ইউনিয়নের চেয়ারম্যান মু. তৌফিকুজ্জামান তনু।

তালতলী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে একাধিক দলীয় নেতাকর্মীরা জানান,  সভাপতি প্রার্থী হিসেবে বর্তমান সভাপতি মো. রেজবী -উল- কবির জোমাদ্দার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মনিরুজ্জামান মিন্টু ও আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক   মু. তৌফিকুজ্জামান তনু সহ ৪ জনের নাম শোনা যাচ্ছে।

সাধারণ সম্পাদক পদের জন্যও বেশ কয়েকজনের নাম শোনা যাচ্ছে। বড়বগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আলমগীর মুন্সী, পঁচাকোড়ালীয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক হাওলাদার উল্লেখ যোগ্য।

কেএস 

Link copied!