Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

তাড়াইলে রাত ৮ পর দোকান খোলা রাখায় ১০ ব্যবসায়ীকে জরিমানা

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি

নভেম্বর ১, ২০২২, ০৪:০৭ পিএম


তাড়াইলে রাত ৮ পর দোকান খোলা রাখায় ১০ ব্যবসায়ীকে জরিমানা

বিদ্যুৎ সাশ্রয়ের জন্য সরকারি ঘোষণা অনুযায়ী রাত ৮ টার পর থেকে হোটেল ও ঔষধের দোকান ছাড়া সব রকমের দোকানপাট বন্ধ রাখতে হবে। এই নিষেধআজ্ঞা উপেক্ষা করে কিশোরগঞ্জের তাড়াইলে রাত ৮ টার পর দোকানপাট খোলা রাখার অপরাধে ১০ ব্যবসায়ীর কাছ থেকে জরিমানা আদায় করেছেন উপজেলা সহকারী কমিশনার ভূমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোনিতা দাস।

জানা গেছে, ৩১ অক্টোবর সোমবার রাত ৯ টার দিকে তাড়াইল বাজারে দোকানপাট খোলা রাখার অপরাধে মোবাইল ফোন, মনোহারি, স্টেশনারি ও পান দোকানসহ ১০ জন ব্যবসায়ীর কাছ থেকে ১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।পাশাপাশি ব্যবসায়ীদেরকে সতর্ক করা হয় তারা যেন প্রতিদিন রাত ৮টা থেকে দোকানপাট বন্ধ রাখেন।

উপজেলা সহকারী কমিশনার ভূমি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোনিতা দাস বলেন, সরকারের নির্দেশনা অনুযায়ী বিদ্যুৎ সাশ্রয়ের জন্য রাত ৮ টার পর থেকে হোটেল ও ঔষধের দোকান ব্যতীত সব ধরনের দোকান বন্ধ রাখতে হবে। গতকাল রাত ৯ টার দিকে তাড়াইল বাজারে অভিযান চালানো হয়েছিল ব্যবসায়ীদেরকে সতর্ক করার জন্য তাই সামান্য জরিমানা করা হয়েছে।

তিনি আরো বলেন, এখন থেকে রাত ৮ টার পর দোকান খোলা রাখলে বেশি টাকা জরিমানা করা হবে।তাছাড়া প্রতিদিন রাতে এ অভিযান অব্যাহত থাকবে।

কেএস 

Link copied!