Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

জনগণের ভোটের অধিকার নেই: জাপা প্রেসিডিয়াম সদস্য জহির

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নভেম্বর ২, ২০২২, ০৪:০৬ পিএম


জনগণের ভোটের অধিকার নেই: জাপা প্রেসিডিয়াম সদস্য জহির

দেশে ভোটের অধিকার নেই, মানুষ ভোট কেন্দ্রে যেতে চায় না, ভোট দিতে যায় না, দেশের বুকে আওয়ামী লীগ যেভাবে নির্যাতন, হামলা চালিয়েছে এইসব কর্মকান্ডের জন্য মানুষ একসময় যেমন বিএনপির উপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলো তেমনিভাবে এখন বর্তমান সরকারের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে জনগণ।

বুধবার (২ নভেম্বর) দুপুরে পূর্ণাঙ্গ উপজেলা ব্যবস্থাপনা বহালের দাবি ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে উপজেলা পরিষদের সামনে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মো. জহিরুল ইসলাম জহির।

এসময় তিনি আরও বলেন, গাইবান্ধা-৫ আসনের উপ-নির্বাচনে ভোট জালিয়াতির অভিযোগে ওই নির্বাচন বন্ধ ঘোষণা করে ইসি। ঠিক একইভাবে চলতি বছরে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের উপ-নির্বাচনেও আওয়ামী লীগ ভোট কেন্দ্র থেকে জাতীয় পার্টির প্রার্থীর এজেন্টদের বের করাসহ নানাভাবে হয়রানি করলেও তার অভিযোগে প্রশাসন, ইসির কর্মকর্তারা তার কর্ণপাত করেনি।

এরআগে বেলা সাড়ে ১২টার দিকে পৌরসদরের প্রেসক্লাব মির্জাপুরের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে গিয়ে শেষ এবং সমাবেশ হয়।
অনুষ্ঠিত সমাবেশে উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি সিবার উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল কাশেম সিকদার, পৌর জাতীয় পার্টির সভাপতি সাঈদ আনোয়ার, সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ, উপজেলা যুব সংহতির সভাপতি মামুনুর রশীদ, উপজেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি শরিফুল সিকদার সুজন প্রমুখ।

এছাড়া উক্ত কর্মসূচিতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের জাপার সভাপতি-সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কেএস

Link copied!