Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

বরিশালে মুঠোফোন ইন্টারনেট সেবা বন্ধ

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ৫, ২০২২, ০১:৫৫ পিএম


বরিশালে মুঠোফোন ইন্টারনেট সেবা বন্ধ

বরিশালে অনিবার্য কারণে মুঠোফোন ইন্টারনেট সেবা বন্ধ রয়েছে। শনিবার (০৫ নভেম্বর) সকাল থেকে নগরীর বিভিন্ন স্থান থেকে মুঠোফোনে দ্রুতগতির ইন্টারনেট সেবা না পাওয়ার খবর পাওয়া গেছে। 

বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের বাসিন্দা আজিম হোসেন সুহাদ জানান, তিনি সকাল থেকেই মুঠোফোনে ডাটার মাধ্যমে ইন্টারনেট পাচ্ছেন না। তবে বাসায় ওয়াইফাই ব্যবহার করে ইন্টারনেট পাচ্ছেন।

সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ এলাকার বাসিন্দা হনুফা আক্তার বলেন, সকালে বাসায় তিনি ওয়াইফাই ব্যবহার করে ইন্টারনেট পেয়েছেন। বাসা থেকে বের হওয়ার পরে মুঠোফোনে ডাটায় আর ইন্টারনেট পাননি।

মুঠোফোন নেটওয়ার্ক সেবা প্রদানকারী একটি কম্পানির বরিশাল বিভাগের ঊর্ধ্বতন এক কর্মকর্তা বলেন, ‘অনিবার্য কারণবশত আমাদের সেবা সাময়িকভাবে বন্ধ রয়েছে। সেবা ফিরিয়ে আনতে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কাজ করছি। ’ সাময়িক এই অসুবিধার কারণে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে দুঃখপ্রকাশ করেন।

শনিবার (৫ নভেম্বর) বিকেলে বিএনপির বরিশাল বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশের দুই দিন আগেই অভ্যন্তরীণ রুটের লঞ্চ, বাস ও থ্রি হুলার ধর্মঘট চলছে। ধর্মঘটের আগেই অধিকাংশ নেতাকর্মীরা সমাবেশস্থলে এসে উপস্থিত হয়েছেন। রিকশা চলাচলও কম করছে। নেতাকর্মীরা নৌকায় করে সমাবেশস্থলে আসা শুরু করেছেন।

টিএইচ

Link copied!