Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সালথায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

নভেম্বর ৯, ২০২২, ০১:৫০ পিএম


সালথায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ফরিদপুরের সালথায় গলায় ওড়না পেঁচিয়ে হৃদয় রায় (১৭) নামে এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (৮ নভেম্বর) দিনগত রাতে উপজেলার গট্টি ইউনিয়নের আগুলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হৃদয় রায় আগুলদিয়া গ্রামের কানাই রায়ের ছেলে।

নিহতের পিতা কানাই রায় বলেন, গতকাল সন্ধ্যায় বাড়িতে হৃদয় কে রেখে আমরা গৌড়দিয়া গণপতি চক্রবর্তীর বাড়িতে গান শুনতে আসি। গান শুনে বাড়িতে আসলে  ঘরখোলার জন্য হৃদয়কে ডাকাডাকি করি। অনেক ডাকাডাকি করার পর ঘর না খুললে পরে দরোজা ভেঙে ঘরে ঢুকে সিলিং ফ্যানের সাথে হৃদয়ের লাশ দেখতে পেয়ে থানায় ফোন দেই পরে পুলিশ এসে লাশ থানায় নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ৮মাস একই গ্রামের বিপুল মন্ডলের মেয়ে তিশা মন্ডল (১৫) নামে এক মেয়ের সাথে হৃদয় মণ্ডলের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি দুই পরিবারের মধ্যে জানাজানি হলে গত ৬মাস আগে দুইপরিবার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ একত্রিত হয়ে হৃদয়ের সাথে তিশার মিলামিশা বন্ধ করে দেয়। এই কারণে হৃদয় দীর্ঘদিন মানষিক যন্ত্রণায় ভুগছিল। হয়তো মানষিক যন্ত্রণা সহ্য না করতে পেরে এই আত্মহত্যার পথ বেছে নেয়।

সালথা থানার উপপরিদর্শক এস আই ফরহাদ হোসেন বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পর জানা যাবে মৃত্যুর কারণ।

কেএস 

Link copied!