Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ফের পেছালো নগরকান্দা উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

নভেম্বর ১৫, ২০২২, ০৩:২০ পিএম


ফের পেছালো নগরকান্দা উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ফের পেছানো হলো ফরিদপুরে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। বিভিন্ন কারণে এর আগে আরও দুইবার এ সম্মেলনের তারিখ পেছানো হয়।

আগামী ২৩ নভেম্বর এ সম্মেলনের তারিখ পুনঃনির্ধারণ করা হয়েছে। এর আগে ২০ নভেম্বর এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, চলমান এইচএসসি ও সমমানের পরীক্ষার কারণে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পরিবর্তন করা হয়েছে। আগামী ২৩ নভেম্বর তারিখে পুনঃনির্ধারণ করা হয়েছে সম্মেলনের তারিখ। এর আগে ২০ নভেম্বর আওয়ামী লীগের এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এ পর্যন্ত তিনবার আ‍‍`লীগের এ সম্মেলনে তারিখ পেছানো হলো বলে জানান উপজেলা আওয়ামী লীগ এ সাধারণ সম্পাদক।

এদিকে, দলের নেতা-কর্মীরা বলছেন, এইচএসসি ও সমমানের পরীক্ষার কারণে এবারের সম্মেলনের তারিখ পরিবর্তন করা হয়েছে। নির্ধারিত ২০ নভেম্বর সকাল-বিকাল এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তাইতো, এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে সম্মেলনে তারিখ পুনঃনির্ধারণ করা হয়েছে। যাতে পরীক্ষার্থীদের পরীক্ষা দিতে কোনো সমস্যা না হয়।

দলীয় সূত্রে জানা যায়, সোমবার (১৪ নভেম্বর) দিনগত রাতে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পরিবর্তনের বিষয়টি জানানো হয়। চলমান এইচএসসি পরীক্ষার কারণে এ সম্মেলনের তারিখ ২০ নভেম্বরের পরিবর্তে আগামী ২৩ নভেম্বর নির্ধারণ করা হয়েছে বলে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বলা হয়েছে। উক্ত তারিখে (২৩ নভেম্বর) যথাযথভাবে সম্মেলন সফল করার লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করার জন্য নেতাকর্মীদের অনুরোধ করা হয়।

কেএস 

Link copied!