Amar Sangbad
ঢাকা সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

সরিষাবাড়ীতে স্বামীর আত্মহত্যার ১২দিন পর স্ত্রীর আত্মহত‍্যা

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

নভেম্বর ২০, ২০২২, ০২:৪১ পিএম


সরিষাবাড়ীতে স্বামীর আত্মহত্যার ১২দিন পর স্ত্রীর আত্মহত‍্যা

জামালপুরের সরিষাবাড়ীতে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় স্বামীর আত্মহত্যার ১২ দিন পর গলায় ফাঁস দিয়ে স্ত্রী আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

শনিবার উপজেলার মহাদান ইউনিয়নের বিল বালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, উপজেলার বিল বালিয়া গ্রামে প্রতিবেশি এমদাদুল হকের মেয়ে শিফা আক্তারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন মনসুর মিয়া। শুরু থেকেই এ সম্পর্ক মেনে নিতে আপত্তি করে আসছিলেন উভয়ের পরিবার।

গত বছর পরিবারের অমতে শিফা আক্তারকে বিয়ে করেন তিনি। এ নিয়ে ছেলে মনসুরের সাথে তার মায়ের প্রায়ই ঝগড়া লেগে থাকত। এ জন্য প্রায়ই সময় স্ত্রী শিফা আক্তার বাপের বাড়িতে থাকতেন। এ নিয়ে মানসিক বিপর্যস্ত মনসুর গত ৮ নভেম্বর আত্মহত্যা করেন।

স্বামীর মৃত্যু মেনে নিতে না পারায় শনিবার সকালে নানার বাড়িতে সিলিং ফ্যানের সাথে আত্মহত্যা করেন শিফা আক্তার। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

স্থানীয় এলাকাবাসী বলেন, ভালবেসে বিয়ে করে তারা। উভয় পরিবার এ বিয়ে মেনে নেয়নি। বাবা- মার ওপর অভিমান করে মনসুর ৮ নভেম্বর আত্মহত্যা করে। এর ১২ দিন পর (শনিবার) স্ত্রীও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর জানান, আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। সুরতহাল রিপোর্ট করে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

এআই

Link copied!