Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে উজ্জীবিত মানিকগঞ্জ জেলা আ.লীগ

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জ প্রতিনিধি

ডিসেম্বর ৫, ২০২২, ০৪:০৭ পিএম


ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে উজ্জীবিত মানিকগঞ্জ জেলা আ.লীগ

বাংলাদেশ আওয়ামী লীগের মানিকগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ১১ ডিসেম্বর। সম্মেলনকে কেন্দ্র করে উজ্জীবিত হয়ে উঠেছে জেলা আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

রাজনৈতিক মাঠে কাজ করছেন দলীয় সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীরা। তারা দলীয় প্রধান ও হাইকমান্ডের দৃষ্টি আকর্ষণের জন্য প্রতিনিয়ত যোগাযোগ রাখছেন ঢাকায়, পদপ্রাপ্তির আশায় চালাচ্ছেন চেষ্টা-তদবির।

জেলা শহরের প্রধান প্রধান সড়কসহ বিভিন্ন স্থানে শোভা পাচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, দলীয় প্রধান শেখ হাসিনার ছবিসহ কেন্দ্রীয় নেতা এবং সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের ছবি সংবলিত তোরণ।

জেলা আওয়ামী লীগের সম্মেলনকে সামনে রেখে এরই মধ্যে সাটুরিয়া, ঘিওর, দৌলতপুর, শিবালয়, সিংগাইর ও হরিরামপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আওয়ামী লীগের নেতৃত্বের চমক এসেছে। এরই ধারাবাহিকতায় জেলা সম্মেলনে কে হচ্ছেন সভাপতি এবং সাধারণ সম্পাদক এ নিয়ে রাজনৈতিক অঙ্গণে চলছে আলোচনা-সমালোচনা। তৃণমূল থেকে কেন্দ্রীয় হাইকমান্ড পর্যন্ত লবিং চালিয়ে যাচ্ছেন পদ প্রত্যাশীরা।

জানা গেছে, জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে প্রার্থী হয়েছেন বর্তমান কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহীউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ ফটো, সহ-সভাপতি মো. রমজান আলী।

সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন বর্তমান কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুস ছালাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম খান বাবুল ও সাংগঠনিক সম্পাদক সুদেব কুমার সাহা।

এ বিষয়ে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহীউদ্দিন বলেন, তৃণমূলের মতামত ও দলীয় সভানেত্রীর পরামর্শ ক্রমেই সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব নির্বাচন করা হবে।  ১১ ডিসেম্বর ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। উদ্ভোদন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী কর্ণেল অবঃ ফারুক খান। বিশেষ অতিথি থাকবেন কৃষি মন্ত্রী আব্দুর রাজ্জাক, প্রেসিডিয়াম সদস্য কামরুল ইসলাম এমপি ও শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি। প্রধান বক্তা থাকবেন বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

১১ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন জেলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় (বিজয় মেলা) মাঠে অনুষ্ঠিত হবে।

কেএস

Link copied!