Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

রাস্তা নির্মাণের লক্ষ্যে দুপচাঁচিয়ায় মতবিনিময় সভা

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি

ডিসেম্বর ৬, ২০২২, ০৬:২৮ পিএম


রাস্তা নির্মাণের লক্ষ্যে দুপচাঁচিয়ায় মতবিনিময় সভা

দুপচাঁচিয়া উপজেলা গুনাহার ইউনিয়ন পরিষদের আয়োজনে কুড়াহার-সুহলী রাস্তা নির্মাণের লক্ষ্যে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে মঙ্গলবার (৬ ডিসেম্বর) সকালে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় স্থানীয় ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ আবু তাহেরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক, উপজেলা নির্বাহী অফিসার সুমন জিহাদী, সহকারী কমিশনার (ভূমি) রুপম দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব, থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক, জেলা পরিষদের সদস্য আবু সাঈদ ফকির, শিক্ষক মতিউর রহমান মুন্না, মাসুদ রানা, ভূমি মালিক পক্ষ থেকে মানিক চন্দ্র বর্মণসহ প্রমুখ।

সমগ্র সভাটি পরিচালনা করেন, ইউপি সদস্য এম শাহীন আলম।

উল্লেখ্য, কুড়াহার থেকে পাকা রাস্তা দিয়ে অর্জুনগাড়ি যাবার পথে চৌধুরীপুকুর মোড় থেকে সুহলী গ্রাম পর্যন্ত যেতে প্রায় দুই কিলোমিটার রাস্তার পার্শ্বেই কেউৎ সরকারি প্রাথমিক বিদ্যালয় অবস্থিত। উক্ত স্কুল এবং গ্রামে যেতে নির্দিষ্ট কোন রাস্তা না থাকায় জমির আইল সহ বাঁশ ঝাড়ের মধ্যে দিয়ে উক্ত গ্রামে যেতে হয়। ফলে দীর্ঘদিন যাবত জনসাধারণ, রোগীসহ মালামাল বহনে ভোগান্তির শিকার হতো। বিষয়টি প্রশাসন সহ জনপ্রতিনিধিদের নজরে আসলে চৌধুরী পুকুর থেকে সুহলী পর্যন্ত রাস্তা নির্মাণের লক্ষ্যে এই মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। রাস্তাটি তৈরী হলে স্কুলসহ কয়েকটি গ্রামের মানুষের স্বপ্ন পূরণ হবে।

কেএস 

Link copied!