Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

শেরপুর জেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি আতিক, সম্পাদক ছানু

শেরপুর প্রতিনিধি

শেরপুর প্রতিনিধি

ডিসেম্বর ৯, ২০২২, ০৩:১১ পিএম


শেরপুর জেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি আতিক, সম্পাদক ছানু

শেরপুরে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পুণরায় সভাপতি হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি আর সাধারণ সম্পাদক হিসেবে সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ছানুয়ার হোসেন ছানু নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে শহরের শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে আয়োজিত সম্মেলনে ভিডিও কনফারেন্সে ভার্চ্যুয়ালি যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

পরে প্রধান অতিথির বক্তব্যে প্রথম অধিবেশন শেষে জেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন ওবায়দুল কাদের। পরে দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটি ঘোষণা করেন তিনি।

এছাড়া সদ্য সাবেক সাধারণ সম্পাদক চন্দন কুমার পালকে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য ঘোষণা করা হয়।

এর আগে দুপুরে জাতীয় ও দলীয় পতাকা পায়রা এবং বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপির সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি ও রেমন্ড আরেং, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম ফজলুল হক চাঁন সহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৯ মে জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সদর-১ আসনের এমপি সরকার দলীয় হুইপ আতিউর রহমান আতিককে সভাপতি এবং চন্দন কুমার পালকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

কেএস 

Link copied!