Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

মহাসড়কে থ্রি হুইলার বন্ধে সাভার হাইওয়ে পুলিশের সভা

সাভার প্রতিনিধি

সাভার প্রতিনিধি

ডিসেম্বর ২৪, ২০২২, ০৮:১১ পিএম


মহাসড়কে থ্রি হুইলার বন্ধে সাভার হাইওয়ে পুলিশের সভা

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে মহাসড়কে চলাচলকারী থ্রি হুইলার জাতীয় পরিবহন চলাচল বন্ধ করতে ও সকল পরিবহনের চালকদের সচেতনতা বৃদ্ধি এবং দুর্ঘটনা রোধে পরিবহন শ্রমিক-নেতাদের নিয়ে মতবিনিময় সভা করেছে সাভার হাইওয়ে পুলিশ।

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিএন্ডবি এলাকায় এ সভার আয়োজন করে গাজীপুর রিজিয়নের সাভার হাইওয়ে থানা পুলিশ।

এসময় সাভার হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মোঃ আজিজুল হক পরিবহন শ্রমিক ও মালিকদের সাথে মহাসড়কে দুর্ঘটনা রোধে নানা দিক নিয়ে আলোচলা করেন।

তিনি বলেন, মহামান্য হাইকোর্টের আদেশ অমান্য করে তিন চাকার অটোরিকশা ও থ্রি হুইলারগুলো বিভিন্ন সময় মহাসড়কে প্রবেশ করে চলাচল করে। এ কারণে দুর্ঘটনার শিকার হয়ে অনেকের মৃত্যু হয়। অবৈধ এসব যানবাহনের বিরুদ্ধে মামলা দিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়। মহাসড়কে থ্রি হুইলার না উঠার জন্য সব সময় আমাদের অভিযান চলমান রয়েছে। এছাড়া বিভিন্ন সময় দুর্ঘটনা রোধে চালকদের সাথে আলোচনা করে সচেতন করা হয়। তারই অংশ হিসেবে মহাসড়কে উঠে দুর্ঘটনার স্বীকার না হয় সেজন্য চালক ও মালিকদের সচেতন করতে আজকের এই আয়োজন।

সভায় মটরযান চালক, সুপার ভাইজার, হেলপার ও শ্রমিক সংগঠনের নেতাসহ প্রায় দের শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। এসময় হাইওয়েতে নিরাপত্তা ব্যবস্থাসহ আইনশৃঙ্খলার উন্নয়নে সাধারণ জনগণকে পুলিশের পাশে থেকে সার্বিক সহযোগিতার আহ্বান জানান আয়োজকেরা।

এসএম

Link copied!