Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মঠবাড়িয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে কম্বল বিতরণ

মঠবাড়িয়া প্রতিনিধি

মঠবাড়িয়া প্রতিনিধি

ডিসেম্বর ২৫, ২০২২, ০১:৪০ পিএম


মঠবাড়িয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে কম্বল বিতরণ

পিরোজপুরের মঠবাড়িয়ায় শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেছে উপজেলা প্রশাসন। শনিবার রাতে উপজেলার বড়মাছুয়া ইউনিয়নের প্রধানমন্ত্রীর দেয়া উপহার আশ্রয়ণে বসবাসরত সুবিধা বঞ্চিত শীতার্তের মাঝে দুই শতাধিক এ কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক। এ সময় আরও উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার, বড়মাছুয়া ইউপি চেয়ারম্যান মো. নাসির হোসেন হাওলাদারসহ প্রমুখ।

কম্বল হাতে পেয়ে শীতার্ত অসহায় মানুষরা বলেন, ‘কয়েক দিনের শীতে কম্বলের অভাবে অনেক কষ্ট পেয়েছি। একটু ভালো করে ঘুমাতে পারিনি। শীতে খুব কষ্ট করে রাত পার করতেছিলাম। কত জনকে কইছি একটা কম্বল দেওয়ার জন্য, কিন্তু কেউ দেয়নি। আজ প্রধানমন্ত্রীর দেয়া উপহার আশ্রয়ণের সুবিধা বঞ্চিত শীতার্তের মাঝে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক একটা করে কম্বল দিল। অনেক দরকার ছিল কম্বলটার। জনৈক ৮০ বছরের এক বৃদ্ধা বলেন, ‘শীতের ঠেলায় গাঁ-পা শুধু কাঁপে। যারে দেহি তার কাছেই শীতের কাপড় চেয়েছি। কারও কাছে পাইনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক বলেন, পর্যায়ক্রমে আশ্রয়ণের সুবিধা বঞ্চিত সকল শীতার্তের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার এ কম্বল পৌঁছে দেয়া হবে। প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার বলেন, প্রত্যেক ইউপি চেয়ারম্যানকে আলাদা করে কম্বল দেয়া হয়েছে।

এসএম

Link copied!