Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

অভয়নগরে ভ্যানচালকদের তৃষ্ণা মেটালেন শিল্পী সমাজ

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর (যশোর) প্রতিনিধি

মে ৪, ২০২৪, ০৮:২১ পিএম


অভয়নগরে ভ্যানচালকদের তৃষ্ণা মেটালেন শিল্পী সমাজ

যশোরের অভয়নগরে তীব্র তাপদাহ ও প্রচণ্ড গরমে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়েছে। গত কয়েক সপ্তাহের ধারাবাহিক তাপপ্রবাহের কারণে সাধারণ মানুষ যখন দিশেহারা হয়ে পড়েছে, ঠিক তখনই মানবিক দৃষ্টিকোণ থেকে স্যালাইন মিশ্রিত ঠান্ডা পানির শরবত নিয়ে এগিয়ে এসেছেন নওয়াপাড়ার শিল্পী সমাজ ও মিউজিশিয়ানরা।

সামাজিক ও মানবিক কার্যক্রমের ধারাবাহিকতায় এবার শিল্প শহর নওয়াপাড়ার হাজার হাজার ভ্যান রিকশাচালক ও সাধারণ মানুষের তৃষ্ণা মেটালেন তারা।

তপ্ত রোদ ও গরমের ভিতর নওয়াপাড়া বাসীকে একটুখানি স্বস্তির পরশ এনে দিতে এমন মহতী উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা।

শনিবার সকালে উপজেলার নওয়াপাড়া নুরবাগ, স্বাধীনতা চত্ত্বও ও এর আশপাশের স্যালাইন মিশ্রিত শরবত বিতরণ করা হয়। তীব্র গরমে স্যালাইন ও লেবুর রস মিশ্রিত শরবত খেয়ে স্বস্তির নিশ্বাস ফেলেছেন খেটে খাওয়া সাধারণ মানুষ।

স্যালাইন মিশ্রিত শরবত বিতরণের পাশাপাশি এই গরমে হিট স্ট্রোক ও প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়া ও ছায়াযুক্ত জায়গাই অবস্থানের বিষয়ে জনগণকে সচেতন করা হয়েছে।

এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম আবু নওশাদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, কণ্ঠশিল্পী এম আর পাখি, গাজী ইকবাল কবির, আজিজুল ইসলাম, জিএম কাদের, কণ্ঠশিল্পী রহমতুল্লাহ্, মিঠুন ভৌমিক, সুফি হাসিব, সঞ্জয় মল্লিক, মিউজিশিয়ান লিড গিটারিস্ট কাজী হাসানুজ্জামান, অক্টোপ্যাড ইয়াসিন আরাফাত, আসিস কুমার দে, লিড গিটারিস্ট সোহাগ হোসেন, কিবোর্ড সাব্বির হোসেনসহ অন্যান্যরা।

ইএইচ

Link copied!